রাজশাহী শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


নওগাঁ- ২ আসনে সাবেক ছাত্রলীগ নেতা ওবাইদুল ইসলামের গণসংযোগ


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২৩ ০০:৫৩

আপডেট:
১৪ জুন ২০২৪ ১৭:৪৫

ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন সংসদ সদস্য প্রার্থীরা। গ্রামের চায়ের স্টল থেকে শুরু করে শহরের সর্বোচ্চ মহল পর্যন্ত শরগোল নির্বাচনী আলোচনায়। মাঠ পর্যায়ে যারা জনপ্রিয়তার শীর্ষে তাদের মনোনয়ন দেওয়া হবে এমন ঘোষণা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নিকট থেকে আসার পর জনগণের মন জয় করতে গণসংযোগ চালাতে মরিয়া হয়ে পড়েছে আওয়ামী প্রার্থীরা। এরই ব্যতিক্রম নয় নওগাঁ-২ (ধামইরহাট- পত্নীতলা) আসনের সংসদ সদস্য প্রার্থীরা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা যায় ধামইরহাট সরকারি কলেজ এর সাবেক সিনিয়র সহ-সভাপতি ও নওগাঁ জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ওবাইদুল ইসলাম আকাশকে।

আরও পড়ুন: রাসিকের সৌন্দর্যবর্ধন গাছ কেটে গ্রেফতার যুবক

”স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আমরা ঐক্যবন্ধ” প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ইতোমধ্যে স্থানীয়ভাবে ইশতেহার ঘোষণা করেছেন তিনি। নির্বাচনী ইশতেহারে তিনি বলেন, বেকারত্ব দূরীকরণ, বিনা অর্থে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি প্রদান, এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে মেধা অনুযায়ী বিনা অর্থে চাকরি প্রদান, অসহায় ও নির্যাতিত মহিলাদের বিনা অর্থে আইনী সহায়তা, ধামইরহাট-পত্নীতলা নির্বাচনী এলাকায় সরকারি অফিস ঘুষ-দূর্ণীতি মুক্ত করা, মাদক মুক্ত এলাকা গঠন করা, গ্রাম ও পাড়ার ছোট-বড় বাস্তা পাকা করণ করা, মৎস চাষ ও পশু পালনে সার্বিক সহযোগীতা করা,মসজিদ ও মন্দির নির্মানে সহযোগীতা করা, স্বল্প অর্থায়নে বৈদেশিক মুদ্রা অর্জন করার ব্যাপারে সহযোগীতা প্রদান করা।

স্থানীয়রা বলেন, আমরা দেখছি ওবাইদুল ইসলাম আকাশ ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করছে। তিনি মানুষ হিসাবে খুব ভালো। আমাদের বিপদ-আপদে সব সময় তাকে পাশে পাই।

এ বিষয়ে আওয়ামীলীগ দলীয় মনোময়ন প্রত্যাশী ওবাইদুল ইসলাম আকাশ বলেন, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে আদর্শ মেনে রাজনীতি করছি। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সকল কার্যক্রম ও নির্দেশনাকে বাস্তবায়ন করার জন্য আমি আমার সংসদীয় এলাকায় কাজ করে যাচ্ছি। আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে নওগাঁ-২ আসনের নৌকার মাঝি বানাবেন এবং নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ে বিপুল ভোটে নির্বাচিত হবো।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top