রাজশাহী মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন ১৪৩১


রাণীনগরে বিএনপি ও যুবদলের অবস্থান কর্মসূচি


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২৪ ১৭:২১

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৫

ছবি: অবস্থান কর্মসূচি

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের’ বিচারের দাবিতে নওগাঁর রাণীনগরে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি, যুবদল ও সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকাল থেকে উপজেলার বিএনপির মোরে অবস্থান নেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে সেখানে কর্মসূচি শুরু হয়।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোসারব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি এসএম আল ফারুক জেমস, সদস্য মোকলেছুর রহমান বাবু, একেএম জাকির হোসেন, নয়ন খান লুলু, উপজেলা যুবদলের আহবায়ক এমদাদুল হক, যুগ্ম আহবায়ক মোজাক্কির হোসেন, আতিকুল ইসলাম জেমস, সিরাজ এ আলম সিরাজ, ফরহাদ আলী মন্ডল, শাখাওয়াত হোসেন প্রমূখ।

এদিকে, একই দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা যুবদলের নেতাকর্মীরা।উপজেলা বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

কর্মসূচিতে বক্তারা বলেন, ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে গুম-খুন করা হয়েছে। এমনকি ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে তাদের হত্যা করা হয়েছে। এসব হত্যাকাণ্ডে জড়িত থাকার দাবি করে শেখ হাসিনা ও তার দোসরদের’ বিচার চান বক্তারা

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top