রাজশাহী রবিবার, ১৪ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১


নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশনের বৃক্ষ রোপণ


প্রকাশিত:
৩০ জুলাই ২০২০ ০৬:১১

আপডেট:
১৪ এপ্রিল ২০২৪ ০১:৩২

মিতালী ফাউন্ডেশনের পক্ষ থেকে গাছের চারা বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় ১৫ হাজার বৃক্ষ রোপণ ও বিতরণ করেছে বন্ধু মিতালী ফাউন্ডেশন ।

বুধবার বেলা ১১টায় নওগাঁ শহরের পোষ্ট অফিস পাড়ায় সংস্থার প্রধান কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ সদর উপজেলা সমাজ সেবা অফিসার সাইদুর রহমান।

সংস্থার সভাপতি মামুনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংস্থার সহ সভাপতি সারোয়ার তামজিদ সম্রাট, বন্ধু মিতালী ফাউন্ডেশনের চেয়ারম্যান নাজিম হাসান তনু, বন্ধু মিতালী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম প্রমূখ ।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা অফিস চত্ত্বরে কয়েকটি গাছ রোপণ করেন। এছাড়া বিভিন্ন মহল্লার দলীয় নেত্রীদের মাঝে ৩টি করে (ফলজ, বনজ ও ওষুধী) গাছ উপহার দেওয়া হয়।

বিশেষ অতিথিরা বলেন, বন্ধু মিতালী ফাউন্ডেশন সব সময় সমাজের অবহেলীত মানুষের, পিছিয়ে পড়া মানুষের কল্যানে কাজ করে আসছে। পরিবেশ রক্ষায় গাছ রোপনের আহবানে বন্ধু মিতালী ফাউন্ডেশন যে অবদান রাখছে তা স্বরনীয় হয়ে থাকবে ।

সংস্থার চেয়ারম্যান নাজিম হাসান তনু বলেন, আমরা সব সময় সমাজের কল্যানে আছি এবং থাকবো। করোনার কারনে অসহায় মানুষের পাশে বন্ধু মিতালী ফাউন্ডেশন খাদ্য সহায়তা দিয়েছে। তা ছাড়া বানভাসী মানুষের পাশে থেকে সহায়তা দিয়ে যাচ্ছে সংস্থা।

তিনি বলেন, বন্ধু মিতালী ফাউন্ডেশন সব সময় মানুষের পাশে আছে ভবিশ্যতে থাকবে। জাতীর জনকের জন্ম শত বর্ষ উপলক্ষে সুস্থ সুন্দর পৃথিবীর জন্য গাছ রোপন চলবে আগামী এক মাস পর্যন্ত। 

আরপি/ এএন-৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top