রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


রাণীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


প্রকাশিত:
৭ নভেম্বর ২০২১ ০৮:৫০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২১:১৫

ছবি: বৃক্ষরোপণ

সেচ্ছাসেবী সংগঠন রুপসী নওগাঁর উদ্দ্যোগে নওগাঁর রাণীনগরে এক দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে উপজেলার পুঠিয়া আজিজুর রহমান মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গনে দিন ব্যাপি ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টায় সুবাস চন্দ্র সরকার ও সাংবাদিক আওরঙ্গজেব হোসেন রাব্বীর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন কালীগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সরকার দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী সুবাস চন্দ্র সরকার বাবলু। উদ্বোধনকালে একাডেমি প্রাঙ্গনে একটি বৃক্ষরোপণ করা হয়। এসময় কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, রুপসী নওগাঁ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, সদস্য রোবাইদুল ইসলাম আহসান হাবিব, মোস্তফা জামাল, বদিউজ্জামান টিটু, রহিমা খাতুন ও তানজিলা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

রাজশাহী ও নওগাঁ যৌথ চিকিৎসক দল ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, ডা: আতিক শাহারিয়ার, ডা: তিসা ও সম্পা আক্তার চক্ষু, মাথা ব্যাথা ও দন্ত রোগের চিকিৎসা প্রদান রোগের চিকিৎসা প্রদান করেন। সংগঠনের নেতারা জানান, সমাজের অধিকার বঞ্চিত এতিম, পথশিশু ও হত দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top