রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


রাণীনগরে টিকাদান কার্যক্রমের উদ্বোধন


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২১ ০২:৩০

আপডেট:
৬ মে ২০২৪ ০৬:০৩

টিকাদান কার্যক্রমের উদ্বোধন

সারাদেশের ন্যায় নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দানের মাধ্যমে কোভিড-১৯ এর ভ্যাকসিনেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত টিকাদান কেন্দ্রে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুনের শরীরে টিকা নেওয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে এর উদ্বোধন করা হয়।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ইফতেখারুল আলম জানান, রাণীনগর উপজেলায় টিকা গ্রহনের জন্য শনিবার সন্ধ্যা পর্যন্ত মোট ২০৫ জনের রেজিষ্ট্রেশন পাওয়া গেছে। রেজিষ্ট্রেশন করা সবাইকে টিকা নেওয়ার জন্য মেসেজের মাধ্যমে জানানো হয়েছে। এই উপজেলায় প্রথম ধাপে ২ হাজার ৯শত ৮৫ জনকে টিকা দেওয়া হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি টিকা দান কেন্দ্রে এই টিকা দেওয়া হচ্ছে। টিকা দান কেন্দ্রগুলোতে প্রতিদিন সাড়ে ৪শ’ থেকে ৫শ’ টিকা দেওয়া যাবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ টিকা দান কর্মসূচি চলবে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন, রাণীনগর উপজেলায় আমি প্রথম টিকা নিলাম। আমার কোনো সমস্যা হয়নি। শারীরিক কোনো সমস্যাও হয়নি। ভয়ের কোনো কারণ নেই। তিনি উপজেলার সবাইকে সরকারি নিয়ম অনুযায়ী টিকা গ্রহণের আহ্বান জানান।

আরপি /এমবি-৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top