রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


ধামইরহাট পৌর নির্বাচন : জনগণের সেবা করার সুযোগ চান আলতাফ হোসেন 


প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২১ ২৩:৫১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৫:৩০

ছবি: সংগৃহীত

"মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে" এ প্রতিপাদ্য বিষয়টিকে অবলম্বন করে মানুষের সেবা করার নিরন্তর বাসনা নিয়ে এগিয়ে চলেছেন তরুণ যুবক আলতাফ হোসেন। ছোটবেলা থেকেই মানুষের সেবা করার ভীষণ ইচ্ছে নিয়ে সামাজিক বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজ করে সুনাম অর্জন করেছেন।

পৌরসভায় এক নম্বর ওয়ার্ড ফারসিপাড়া গ্রামে তার জন্ম। বার্ধক্যজনিত কারণে বাবা মারা গেলে পরিবারের বড় ছেলে হিসেবে সকল দায়-দায়িত্ব তার কাধের উপর পড়ে। বর্তমানে তিনি ধামইরহাটের প্রাণকেন্দ্রে শ্যামলী ও বিআরটিসি বাস কাউন্টার পরিচালনা করেন। এলাকায় অর্থহীন সাধারণ মানুষের যাতায়াতের জন্য তিনি শ্যামলী ও বিআরটিসি বাসের জন্য আলাদা ব্যবস্থা করায় সম্প্রতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন।

জানা গেছে, মো. আলতাফ হোসেন নিজ এলাকা ফারসিপাড়া গ্রামে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। আলতাফ হোসেন পৌরবাসীর সুখে-দুখে সকল শ্রেণীর মানুষের পাশে এসে দাঁড়াতে চান।

কাউন্সিলর পদপ্রার্থী আলতাফ হোসেন বলেন, শিক্ষিত বেকার যুবক, কৃষিজীবী, খেটে খাওয়া সাধারণ মানুষসহ অবহেলিত নারী সমাজের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে চাই। প্রয়োজনে সমাজের সুধীজনদের কাছে গিয়ে পরামর্শ গ্রহণ করবো। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, বাল্যবিবাহ বন্ধ করা, রাস্তাঘাট পাকা করনসহ মাদকসেবীদের পুনর্বাসনের মাধ্যমে এক নম্বর ওয়ার্ডকে মাদকমুক্ত ঘোষণা করবো।

তিনি আরো বলেন, আমরা সামাজিক জীব। মানুষ হিসেবে সমাজে আমাদের অনেক দায়বদ্ধতা রয়েছে। আমি মানুষের সেবক হিসেবে নিজেকে বিলিয়ে দিতে চাই। আমার মনে হয় এবার সে সুযোগটি এসেছে। এলাকা পৌরসভা এক নম্বর ওয়ার্ড ফার্শিপারা গ্রাম। এবার পৌর নির্বাচনে আমি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছি। কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে আমার নতুন মেয়রসহ পৌরসভার সবাইকে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চাই।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top