রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


করোনাভাইরাস আপডেট

নওগাঁয় করোনায় নতুন আক্রান্ত ৭


প্রকাশিত:
২৬ নভেম্বর ২০২০ ২১:৫৪

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৮:৩০

ফাইল ছবি

নওগাঁ জেলায় করোনার প্রকোপ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। বেশ কিছুদিন কোনো আক্রান্ত না থাকলেও বিগত কয়েক দিন ধরে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৭ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানিয়েছেন, নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন নওগাঁ সদর উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন এবং বদলগাছি উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪শ জন-এ দাঁড়ালো।
এ সময় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৯ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, নিয়ামতপুর উপজেলায় ৪ জন এবং বদলগাছি উপজেলায় ১ জন। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ১৬ হাজার ৮৮৯ জনকে।

গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ জনকে। এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয় ১৬ হাজার ৫৮৩ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৩০৬ জন।

এ সময় নতুন করে সুস্থ হয়েছেন ৩ জন এবং এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৩২৫ জন। নতুন করে কোনো মৃত্যু নেই। জেলায় মোট মৃতের সংখ্যা ২৪ জন।

 

আরপি/এসকে

 


বিষয়: নওগাঁ


আপনার মূল্যবান মতামত দিন:

Top