রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে নিষিদ্ধ পেন্টাডল বিক্রির দায়ে ব্যবসায়ীর জেল


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২০ ২৩:৪৮

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:০০

প্রতীকী ছবি

নওগাঁর মহাদেবপুরে নিষিদ্ধ নেশা জাতীয় পেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে কারাদণ্ড (জেল) প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার এনায়েতপুর বাজারের ফার্মেসি মালিক আমিনুল ইসলামকে (৪০) এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান মিলন। তিনি উপজেলার এনায়েতপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে।

উপজেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েলের নেতৃত্বে এসআই আবু বক্কর সিদ্দিক এনায়েতপুর বাজারে আমিনুল ইসলামের ফার্মেসিতে অভিযান চালায়। এসময় নিষিদ্ধ নেশা জাতীয় ২১টি ট্যাবলেটসহ ওই ফার্মেসি মালিককে আটক করে পুলিশ। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে পৌঁছায় এবং সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। আমিনুল আদালতের কাছে অপরাধ স্বীকার করলে এক মাসের কারাদণ্ডের আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিজানুর রহমান মিলন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। নিষিদ্ধ নেশা জাতীয় ঔষধ কোন ফার্মেসিতে পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরপি/এএন-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top