রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


মহাদেবপুরে নিখোঁজের দু’দিন পর যুবকের লাশ উদ্ধার


প্রকাশিত:
৭ অক্টোবর ২০২০ ০০:৫৯

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৭:০৬

মো. মিল্লাত। ছবি: প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে নিখোঁজের দু’দিন পর জেলার মান্দা থানা পুলিশ মো. মিল্লাত (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার সকাল ১০টায় মান্দা উপজেলার কশব ইউনিয়নের পলাশবাড়ি বাজার এলাকায় আত্রাই নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি (মিল্লাত) মহাদেবপুর উপজেলার বুজরকান্তপুর পূর্বপাড়া গ্রামের আবুল কালাম এর ছেলে।

গত ৪ অক্টোবর রোববার বিকেল ৪টায় কাজ শেষে বাড়ি ফেরার পথে মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদী পার হচ্ছিল মিল্লাত। সাঁতার কেটে নদী পারের সময় তিনি নিখোঁজ হন।

মান্দা থানার ওসির দায়িত্বে থাকা ইন্সপেক্টর তদন্ত তারেকুর রহমান সরকার জানান, সকালে স্থানীয়রা লাশটি নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দিলে থানা পুলিশ তা উদ্ধার করে। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে এসআই এমদাদ হক লাশটি মহাদেবপুর নিয়ে আসেন।

উল্লেখ্য, মিল্লাত নিখোঁজ হওয়ার পর মহাদেবপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার রোস্তম আলীকে খবর দেওয়া হলেও ওইদিন তারা উদ্ধারে কোন উদ্যোগ নেয়নি। পরদিন সকালে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ঘটনাস্থলেই উদ্ধার অভিযান চালায়। প্রবল স্রোতে তার দেহ বহুদূর চলে গেলেও সে ব্যাপারটিকে ডুবুরি দল আমলে না নেওয়ায় এলাকায় বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সময়মতো উদ্ধার অভিযান পরিচালনা করলে মিল্লাতকে উদ্ধার করা যেত বলে স্থানীয়রা দাবি করেন। এ নিয়ে ফায়ার সার্ভিস কর্মকর্তাদের দুষছেন স্থানীয়রা। তবে মহাদেবপুর ও নওগাঁ ফায়ার সার্ভিসে ডুবুরি না থাকার অজুহাত দিচ্ছেন সংশ্লিষ্টরা।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top