রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে বন্যার্তদের মাঝে চাল ও শুকনা খাবার বিতরণ


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২০ ০৫:৫০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২২:২৩

নওগাঁর রাণীনগরে ৩টি ইউনিয়নে বন্যার্ত ৫শত ৮৬জনের মাঝে চাল ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। এদের মধ্যে ১শত জনকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুকনো খাবারের প্যাকেট প্রদান করা হয়। অপর ৪শত ৮৬জনের মাঝে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের পক্ষ থেকে চাল বিতরন করা হয়।
 
শুক্রবার উপজেলার গোনা, কাশিমপুর ও মিরাট ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসানের নেতৃত্ব এই ত্রান সামগ্রীগুলো বিতরন করা হয়।
 
এদিন সকালে গোনা ইউনিয়ন পরিষদে ত্রাণ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন গোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, কাশিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, মিরাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।
 
দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের পক্ষ থেকে প্রতি জনকে ১০কেজি করে চাল প্রদান করা করেন। আগামী সপ্তাহের  মধ্যে আরো ৭৩০ জনকে ত্রান সামগ্রী প্রদান করা হবে। নওগাঁর ছোট যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে রাণীনগর উপজেলায় নদী রক্ষা বেড়িবাঁধের কয়েক জায়গায় ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে গোনা ইউনিয়নের নান্দাইবাড়ি, কাশিমপুর ইউনিয়নের দক্ষিন কুজাইল এবং মিরাট ইউনিয়নের বিচ্ছিন্ন ভাবে কয়েকটি গ্রামে বন্যার পানি প্রবেশ করায় খেটে খাওয়া মানুষগুলো চতুর্থ বারের মতো পানিবন্দী হয়ে পড়েছে। ৎ
 
আরপি/এমএএইচ
 


আপনার মূল্যবান মতামত দিন:

Top