রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ধামইরহাটে যুবদলের আহবায়ক আটক


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২০ ০২:০০

আপডেট:
৩ মে ২০২৪ ০১:৪২

তহিদুল ইসলাম। ছবি: সংগৃহীত

নওগাঁর ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবদলের আহবায়ক তহিদুল ইসলামকে (৪০) আটক করেছে পুলিশ।

মামলায় আটক তহিদুল ইসলাম (৪০) ধামইরহাট উপজেলার ৮ নম্বর খেলনা ইউনিয়ন রসপুর গ্রামের মৃত নমির উদ্দিনের ছেলে। তিনি ধামইরহাট উপজেলা যুবদলের আহবায়ক বলে জানা গেছে।

থানা সুত্রে জানা গেছে, ধামইরহাট উপজেলা আ,লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ দেলদার হোসেন ও খেলনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সালামের বিরুদ্ধে অনলাইন পত্রিকা ও টিভিতে একটি মিথ্যা সংবাদ প্রকাশ হয়। মিথ্যা বানোয়াট ও ভুয়া সংবাদটি স্থানীয় ধামইরহাট বার্তা নামক একটি ফেসবুক গ্রুপে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভাইরাল করার উদ্দেশ্যে ট্যাগ করার অপরাধে অভিযুক্ত উপজেলা আ,লীগের সভাপতি দেলদার হোসেন, অনলাইন পত্রিকা ও টিভির সাংবাদিক আঃ রাজ্জাকসহ অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে প্রেস ব্রিফিং এর মাধ্যমে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ৩১ ধারা ২৫ (২) ২৯ (১) ৩১ (২) ৩৫।

রবিবার ২৭ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড হলে ওসি মোঃ আবদুল মোমিনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স মামলার তালিকাভুক্ত আসামি তহিদুল ইসলামকে সন্ধ্যা ছয় টায় রসপুর বাজার থেকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয়ে ধামইরহাট থানার ওসি আবদুল মোমিন বলেন, অপরাধী যেই হোক না কেন তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। সবায়কে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

উল্লেখ্য ২২ সেপ্টেম্বর সাংবাদিক আঃ রাজ্জাক অনলাইন পত্রিকা শিক্ষা তথ্য ডটকম, নতুন সময় টিভিতে "ধামইরহাটে দুই বিঘা জমি থেকে আঙ্গুল ফুলে কলাগাছ দিলদার, সালাম" শিরোনামে ভুয়া বানোয়াট ও বিভ্রান্তিকর একটি সংবাদ প্রকাশিত হলে ক্ষোভে ফেটে পড়েন দলীয় নেতাকর্মী ও সমর্থক।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top