রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


ধামইরহাটে ব্র্যাক ব্যাংকের আউটলেটের উদ্বোধন


প্রকাশিত:
২৭ সেপ্টেম্বর ২০২০ ২০:১৪

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০১:৪২

উদ্বোধনী অনুষ্ঠান। ছবি: প্রতিনিধি

সেবাকে সামনে রেখে বিশ্বাসের প্রতিক ডিজিটাল চিন্তা চেতনার ধারক ও বাহক হয়ে গ্রামের প্রতিটা প্রান্তে আস্থার সাথে ২৪ ঘন্টা অবিরাম কাজ করে যাচ্ছে দেশের অন্যতম ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং। রবিবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় নওগাঁর ধামইরহাট উপজেলায় আমাইতাড়া বাজারে নবনির্মিত ইউনিয়ন পরিষদ মার্কেটে ডিজিটাল ব্যাংকিং সকল সুযোগ সুবিধা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করা হয়।

ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবাসমুহের মধ্যে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, মাসিক সঞ্চয় ও মেয়াদী সঞ্চয় প্রকল্প হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলোন, অর্থ স্থানান্তর (ব্রাক ব্যাংক এর যে কোন হিসাবে), ই,এফ,টি,এন এর মাধ্যমে অর্থ স্থানান্তর (যেকোন ব্যাংকের হিসাবে), আর,টি,জি,এস এর মাধ্যমে অর্থ স্থানান্তর (অল্প সময়ে যে কোন ব্যাংকের হিসাবে), বৈদেশিক রেমিটেন্স এর অর্থ প্রদান (পিন এর মাধ্যমে), বৈদেশিক রেমিটেন্স সরাসরি গ্রাহক হিসাবে প্রদান, ইউটিলিটি বিল গ্রহণ, সরকারী ভাতা প্রদান, ক্ষুদ্র মাঝারি ও কৃষি ঋণ প্রদান, ভোক্তা ঋণ প্রদান, ঋণের কিস্তি গ্রহণ, ডেবিট কার্ড ও চেক বই প্রসেসিং, ইন্টার্নেট ব্যাংকিং, ইন্সুরেন্স পলিসির প্রিমিয়াম গ্রহণ, স্কুল ব্যাংকিং (স্কুল ফি গ্রহণ সহ অন্যান্য সুবিধা), মোবাইল রিচার্জ ও অনলাইন কেনাকাটা ইত্যাদি অন্যতম।

ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং ফিতা কেটে উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আজহার আলী, ব্রাক ব্যাংকের এরিয়া হেড মোঃ দুলাল মিয়া, টেরিটরি ম্যানেজার স্মল বিজনেস এসএমই ব্যাংকিং ব্র্যক ব্যাংক লিমিটেড জনাব মোঃ সিদ্দিকুর রহমান, এজেন্ট ব্যাংকিং ডিপার্টমেন্টের আর এম মোঃ রাজিব মিয়া, আমাইতাড়া ব্র্যাক ব্যাংকের সম্মানিত এজেন্ট নাসরিন সুলতানা, সুলতানা এন্টারপ্রাইজেস এর সিও মোঃ রবিউল আলম। সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ুব হোসেন, পৌর আ,মীলীগ সাধারণ সম্পাদক মুক্তাদিরুল হক মুক্তা, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু।

এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আব্দুল মালেক, উপজেলা প্রেসক্লাব সভাপতি স্বপন, সম্পাদক মেহেদী হাসান, আব্দুল্লাহেল বাকী, জাহিদ হাসান।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top