রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


মারপিটের ভিডিও ভাইরালের পর

মহাদেবপুরে ছাত্রলীগ সভাপতির অব্যাহতি গ্রহণ


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০২০ ০৫:০৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:০৮

চাঁদাবাজীর অভিযোগে মামলা এন্ট্রি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবসায়ীকে মারপিটের ভিডিও ভাইরাল হবার পর অবশেষে নওগাঁর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ তার পদ থেকে অব্যাহতি প্রদানের আবেদন করেছেন। রোববার দুপুরে তিনি তার ফেসবুক আইডিতে এই অব্যাহতিপত্র প্রকাশ করেন।

এই পত্রে তিনি নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর লিখিত আবেদনে বলেন, গত ৬ আগষ্ট তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায় পারিবারিক সমস্যার কারণে তার পক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছেনা। এজন্য তিনি ওই পদ থেকে তাকে অব্যাহতি দানের আবেদন জানান। এ ব্যাপারে রাজুর ব্যবহৃত মোবাইলফোন নম্বরে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

জানতে চাইলে নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভি রোববার রাতে জানান, তিনি ফেসবুকে রাজুর অব্যাহতি দানের আবেদন দেখেছেন। কিন্তু সে পত্র তারা এখনও হাতে পাননি। তিনি জানান, রাজুর বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগে তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবেনা, ৩ দিনের মধ্যে তার কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়েছিল। রোববার সে ৩ দিন সময় শেষ হয়েছে। এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ডের আরএফএল ভিগো সোরুমের স্বত্ত্বাধিকারী সোহেল রানা বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও ছাত্রলীগ নেতা নয়নসহ আরও ৬-৭ জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি চাঁদাবাজী ও অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন।

মামলায় তিনি অভিযোগ করেন যে, পূর্বশত্রুতার জের ধরে ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় তারা সোহেলের দোকানে গিয়ে তাকে মারধর করে অপহরণ করে নিয়ে যায় এবং ক্যাশ থেকে নগদ দেড় লক্ষ টাকা, স্মার্টফোন ও মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়।

পরে সোহেলের দোকানের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে মারধরের দৃশ্য সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, তারা পলাতক রয়েছে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top