রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পদত্যাগের দাবিতে মানববন্ধন


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২০ ০৬:৪০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২১:৫৪

আত্রাইয়ে ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পদত্যাগের দাবিতে মানববন্ধন

নওগাঁর আত্রাইয়ে দূনীতিবাজ, চাঁদাবাজ নেশা আসক্ত আত্রাই উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহদী মসনদ স্বরুপ ও সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগের পদত্যাগ চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা পরিষদ গেট সংলগ্ন সাহেব গঞ্জ বাজার চত্বরে উপজেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে ও ব্যানারে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা ছাত্র লীগ এর সহ- সভাপতি এসএম রুবেল এর নেতৃত্বে মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন তুখোর ছাত্রলীগ নেতা যুগ্ন সাধারণ সম্পাদকএস এমসজল।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ- সভাপতি জুবায়ের হোসেন দেশা, সাংগাঠনিক সম্পাদকতরিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক সোহাগ হোসেন, উপতথ্য ও প্রযুক্তি সম্পাদ বাদল হোসেন, মিজানুর রহমান,ফয়সাল মাহমুদ প্রমূখ।

এ সময় বক্তরা বলেন,একটি বিশেষ ব্যক্তির অনুকম্পায় বয়স উত্তির্ণ হওয়ার পরও তিনি ছাত্র লীগের সভাপতি হন। বিবাহীত অবস্থায় ছাত্র লীগের সভাপতি হওয়া সংগঠনের পরিপন্থী। এ ছাড়াও সভাপতি ও সম্পাদক মনোনিত হবার পর থেকে আত্রাই উপজেলার বিভিন্ন স্থানে সন্ত্রাস,চাঁদা বাজি,ম্দাক নেশায় আসক্ত থাকেন।

আওয়ামী লীগ নেতা ও সাধারণ মানুষের সাথে ঐদ্ধত্যপূণ আচরণ প্রতি নিয়ত করে আসছে। যা একজন ছাত্র নেতার নিকট সাধারণ মানুষ ও উপজেলা আওয়ামী লীগ নেতারা আশা করেনা।যা সংগঠনের ভাবমুর্তি নষ্ট হয়েছে। একের পর এক বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েছে।তাই তাদের এহেন কর্মকান্ড থেকে বিরত থাকা সহ দ্রুত বহিস্কারের দাবি জানানো হয়।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top