রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে ছাত্রলীগ সভাপতি রাজুর বিরুদ্ধে চাঁদাবাজী মামলা


প্রকাশিত:
৯ সেপ্টেম্বর ২০২০ ২২:০১

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:৩১

 মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ

নওগাঁ মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ (৩২) ও নয়নের (৩৩) বিরুদ্ধে থানায় চাঁদাবাজীর মামলা হয়েছে। রোববার বিকেলে উপজেলা সদরে আরএফএল ভিগো শোরুমের স্বত্ত্বাধিকারী লক্ষ্মীপুর গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে সোহেল রানা এ মামলা দায়ের করেন।

রাজু আহমেদ উপজেলার এনায়েতপুর ইউনিয়নের চকহরিবল্লভ আবাসন গুচ্ছগ্রামের জিল্লুর রহমানের ছেলে এবং নয়ন (৩৩) উত্তরগ্রাম ইউনিয়নের শিবগঞ্জ উত্তরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যায় রাজু আহমেদ ও নয়নসহ ৬-৭ জন যুবক আরএফএল ভিগো শোরুমের স্বত্ত্বাধিকারী সোহেল রানার শোরুমে গিয়ে তার কাছ থেকে ৪০ হাজার টাকা চাঁদা দাবী করে। সোহেল টাকা দিতে অস্বীকার করায় যুবকেরা তাকে বেদম মারপিট করে।

এরপর ক্যাশবাক্স থেকে নগদ দেড় লাখ টাকা, তার ব্যবহৃত স্যামসাং জে-৭ মডেলের স্মার্টফোন ও এ্যাপাচি আরটিআর মোটরসাইকেলসহ তাকে দোকান থেকে উঠিয়ে নিয়ে উপজেলা সদরের মাতাজী রোডে আওয়ামীলীগের অফিসের সামনে নিয়ে বেদম মারপিট করে।

সোহেলের চিৎকারে বন্ধু মিঠু তাকে উদ্ধার করতে গেলে যুবকেরা তাকেও মারপিট করে। পরে লোকজন সেখানে আসলে যুবকরা পালিয়ে যায়।আহত সোহেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় ও মিঠুকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ জানান, উপজেলার চাঁন্দাশ গ্রামের বিদেশ ফেরৎ এক ছেলের সঙ্গে সোহেলের ফুফাতো বোনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে মেয়ে ও ছেলেকে সোহেল তার দোকানে ডেকে নেয়। এসময় সোহেল ছেলেটির কাছ থেকে একটি মোবাইল ফোন ও ৩৭ হাজার টাকা নেয়।

পরে সেগুলো ফেরৎ নেয়ার জন্য সোহেলের দোকানে যাই। এব্যাপারে বণিক সমিতির সভাপতি মনিরুল হকের সহযোগিতা চাইলে তিনি তাদেরকে তার বাসায় যেতে বলেন। পরে আমার ছেলেরা সোহেলকে নিয়ে তার বাসার সামনে যায়। এসময় দলের নেতাকর্মীরা সেখানে উপস্থিত হলে তাদের সামনেই সোহেলের লোকেরা চাপাতি বের করে হামলা চালায়। এতে ৫ জন আহত হয়।

মহাদেবপুর বাসস্ট্যান্ড বণিক সমিতির সভাপতি মনিরুল হক জানান, সোহেল একজন ব্যবসায়ী হওয়ায় বিষয়টি মিমাংসার জন্য তিনি উভয়কে তার বাসভবনের সামনে একটি চাতালে বৈঠকের জন্য ডেকেছিলেন। কিন্তু সেখানে যাবার পথে দলীয় কার্যালয়ের সামনে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, এ ব্যাপারে সোহেল বাদী হয়ে রোববার বিকেলে রাজু আহমেদ ও নয়নের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। তারা দুজনেই পলাতক। আসামীদের আটকের চেষ্টা অব্যহৃত আছে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top