রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে সড়কের দু‘পাশে তাল বীজ ও বিভিন্ন গাছের চারা রোপন


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২০ ১৯:২১

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০০:৪৮

গাছের চারা রোপন। ছবি : প্রতিনিধি

নওগাঁ-রাজশাহী মহাসড়কের দু‘পাশে ব্যক্তিগত উদ্যেগে বজ্রপাত প্রতিরোধে, পরিবেশের ভারসাম্য ও জীব বৈচিত্র রক্ষায় ৩য় পর্যায়ে লক্ষাধিক তাল বীজ রোপন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৫ হাজার ফলজ-বনজ গাছের চারা মাসব্যাপী রোপনের কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্ধোধন করেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম। গত রবিবার সকাল ১০টায় নওগাঁ-রাজশাহী মহা-সড়কের ভীমপুর এলাকায় প্রয়াত নেতা আব্দুল জলিলের ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরের সামনে সাংবাদিক মাহমুদুন নবী বেলালের ব্যক্তিগত আয়োজনে মাসব্যাপি এ কর্মসূচীর উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, নওগাঁ সদর মডেল থানার ও‘সি সোহরাওয়াদী হোসেন, মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও মাইটিভি/দৈনিক ভোরের কাগজ এর সাংবাদিক মোঃ আবু বকর সিদ্দিক, যুগ্ন-সম্পাদক ও মোহনা টিভি সাংবাদিক মাহমুদুন নবী বেলাল, সাবেক ব্যাংক কর্মকর্তা আবুল কালাম আজাদ, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি সাংবাদিক একে সাজু, যুগান্তরের নওগাঁ প্রতিনিধি সাংবাদিক আব্বাস আলী, বিজয় টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক মোফাজ্জল হোসেনসহ অন্যান্য সাংবাদিক ও স্থানীয় গন্যম্যান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top