রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নওগাঁ ধামইরহাটে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২০ ০৩:২৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:০৭

মৃত শামীম

বন্ধুদের নিয়ে খেলাধুলার করার সময় ভিমরুলের কামড়ে শামীমের (৩) মৃত্যু হয়েছে। মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করে তার পরিবার বলেন, শুক্রবার সকাল সাড়ে দশটায় পারিবারিক গোরস্থানে শামীমকে কবর দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩সেপ্টেম্বর) নওগাঁর ধামইরহাট উপজেলায় আমাইতাড়া নামক গ্রামে তিন বছরের শিশু শামীমকে আনুমানিক ২৫ থেকে ৩০ টি ভিমরুল কামড়দিলে শিশু শামিম গুরুতর অসুস্থ হয়। তারপর তাকে ধামইরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জয়পুরহাট জেলা হাসপাতালে আনুমানিক রাত ১০:৩০ মিঃ নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার শিশু শামীমকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলবেলা কয়েকজন শিশু খেলাধুলার করছিল। হঠাৎ তারা তালগাছে ভিমরুলের চাকে ঢিল ছুড়লে দুইজন শিশুসহ আশেপাশে ১৫ থেকে ২০ জনকে এসে কামড় দেয়। এ সময় তাদের চিৎকারে গ্রামের লোকজন এসে উদ্ধার করে ধামইরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বাকিরা সবাই প্রাথমিক চিকিৎসা শেষে সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

একমাত্র পুত্র শামীমকে হারিয়ে পিতা হারুন ও তার স্ত্রী দিশেহারা হয়ে পড়েন। তবে এ বিষয়ে তাঁর পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি বলে জানানো হয়।

ধামইরহাট হাসপাতালের আরএমও ডাক্তার আরাফার ইমাম বলেন, শিশু শামীমকে তার পরিবার সন্ধ্যে সাড়ে সাতটায় হসপিটালে নিয়ে আসেন। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে রেফার্ড করি।

 

 আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top