রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


মান্দায় বন্যার্তদের পাশে সাবা


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২০ ০৪:২৮

আপডেট:
৪ মে ২০২৪ ০৭:৫০

বন্যার্তদের জন্য সাবা‘র খাদ্যসামগ্রী। ছবি: রাজশাহী পোস্ট

নওগাঁর মান্দা উপজেলার বন্যা কবলিত মানুষদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এসোসিয়েশন ফর বাংলাদেশ এ্যাডভান্সমেন্ট (সাবা)। বৃহস্পতিবার (২৭ আগষ্ট) সকাল ১০ টা থেকে দিনব্যাপী উপজেলার ২০০ পরিবারের মাঝে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে সংস্থাটি।

সংস্থাটি জানায়, বন্যা কবলিত মানুষদের সহযোগিতায় তাদের এ কর্মসূচি। এদিন মান্দার কালিকাপুর ইউনিয়নের শীলগ্রাম, পাকুরিয়া, বাথইল, জসরাই, মাউল গ্রাম ও বিস্নপুর ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে তাদের সহায়তা পৌঁছানো হয়। বৃহস্পতিবার ২০ জন প্রতিবন্ধী পান তাদের খাদ্যসামগ্রী। এছাড়াও করোনা সঙ্কটকালে অসহায় ও দুঃস্থদের মাঝেও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসব কার্যক্রমের সার্বিক তত্বাবধানে রয়েছেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও নিউজবিডিইউস'র সম্পাদক এস এম জাহিদুর রহমান।

এদিন কর্মসূচীতে সাবা'র রাজশাহী বিভাগীয় পরিচালক এস. এম. এমদাদুর রহমান এবং জেলা পরিচালক আবদুল মুকিতের নেতৃত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলাম, ইউপি সদস্য মমতাজ হোসেন, আফতাবউদ্দিন, কসিমুদ্দিন, ইমরান আলি, জালালুদ্দিন, আবদুল হান্নান , খোরশেদ আলম, আলমগীর হোসেন, হাসান, শফিকুল ইসলাম, আলামীন, আবদুল খালেক প্রমুখ।

উল্লেখ্য, গত মার্চ মাস থেকে দেশের প্রতিবন্ধী এবং অসহায় মানুষদের সহযোগিতায় কাজ করছে সাবা। তারই ধারাবাহিতায় বৃহস্পতিবার ২০০ বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসলো সংস্থাটি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top