রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ধামইরহাটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২০ ০১:০৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়।

শনিবার (১৫ আগষ্ট) নওগাঁর ধামইরহাটে উপজেলা নির্বাহি কর্মকর্তা গনপতি রায়ের সভাপতিত্বে সকাল ৯ টার দিকে এ শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে উপজেলা প্রশাসন এ প্রতিবেদককে নিশ্চিত করেন।

এ সময় প্রধান অতিথি বিদুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি   সাংসদ শহীদুজ্জামান সরকার বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নীরবতা পালন করেন ।

একই সময়ে পুলিশ বাহিনীর একটি চৌকস দল স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি রাষ্ট্রীয় সালাম জানায়। শ্রদ্ধা নিবেদনের পর ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫ তম শাহাদত বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতায় ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

এরপর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আজাহার আলী, আওয়ামীলিগ সভাপতি সাবেক চেয়ারম্যান দেলদার হোসেন, সাবেক অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলিগ সম্পাদক মো. সহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার, যুবলীগ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মোমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেলিম রেজা।

এছাড়াও উপস্থিত ছিলেন, ১নং ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, চকময়রাম মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল- ই রব্বানী, মহিলা আওয়ামীলিগের সভানেত্রী আনজুয়ারা বেগম, যুবলীগ সভাপতি যাবিদ হোসেন মৃদু, ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান, সিনিয়র সাংবাদিক আব্দুল মালেক ও প্রেসক্লাব সভাপতি আবু মুসা স্বপন, নওগাঁ জেলার বিশেষ শাখার প্রতিনিধি জালাল ও নাসিমসহ উপজেলা প্রশাসনের সর্বস্তরের কর্মচারীবৃন্দ।

 

আরপি / এমবি-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top