রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় করোনা উপস্বর্গ নিয়ে স্বাস্থ্য পরিদর্শকের মুত্যু


প্রকাশিত:
২০ জুন ২০২০ ২৩:৪২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৮:৫৫

ফাইল ছবি

নওগাঁয় করোনা উপস্বর্গ নিয়ে এক স্বাস্থ্য পরিদর্শকের মুত্যু হয়েছে। শনিবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। 

তার নাম আনিছুর রহমান। তিনি জেলার মান্দা উপজেলার ঘোনা গ্রামের বাসিন্দা। তিনি মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন। 

তাঁর জ্বর সর্দিসহ করোনা উপস্বর্গ দেখা দেয়। ব্যপকভাবে অসুস্থ্য হওয়া সত্বেও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তাঁর ছুটি মঞ্জুর করেনা। মারাত্মক লক্ষন দেখা দিলে তাঁকে ১৭ জুন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্ত্তি করা হয়। ১৮ জুন তাঁর নমুনা সংগ্রহ করে পরক্ষার জন্য প্রেরন করা হয়। পরীক্ষার ফলাফলের রিপোর্ট পাওয়ার আগেই ১৯ জুন বিকেলে তিনি মৃত্যুবরন করেন।

এদিকে নওগাঁয় নতুন করে ১ পুলিশ সদস্য এবং ১ ব্যাক কর্মকর্তাসহ ৩ ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ ব্যাক কর্মকর্তাসহ ২ জন এবং সাপাহার উপজেলায় ১ জন পুলিশ সদস্য। এ নিয়ে জেলায় কোভিড-১৯-এ মোট আক্রান্তের সংখ্যা ২৩৯ জন।

এ সময় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১২৬৯ জন। জেলায় আক্রান্তদের কোয়ারেনটাইনে চিকিৎসাধীন রয়েছেন ১৫ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৮ জন।

 

আরপি/আআ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top