রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


স্বাস্থ্য বিধি না মেনে বের হলেই ব্যবস্থা


প্রকাশিত:
১৭ জুন ২০২০ ০৪:২২

আপডেট:
১৭ জুন ২০২০ ০৪:৫৫

মান্দা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম

আগামীকাল থেকে স্বাস্থ্য বিধি না মেনে মাস্ক ছাড়া বাইরে বের হলেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নওগাঁ মান্দা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম। এ নিয়ে সাধারণ জনগণকে সাবধনতা অবলম্বনে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ইউএনও।

পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো। “ জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল বুধবার (১৭ জুন) থেকে স্বাস্থ্য বিধি প্রতিপালন এবং মাস্ক পরিধান ব্যতীত বাহিরে বের হতে পারবেন না। এই নির্দেশনা ভঙ্গ করে বাহিরে বের হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।"

এ বিষয়ে জানতে চাইলে মান্দা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)আব্দুল হালিম জানান, দিনে দিনে করোনা সংক্রমণ বাড়ছেই। ফলে জেলা করোনা প্রতিরোধ কমিটি সিদ্ধান্ত নিয়েছে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে বাইরে বের হতে। সেই সাথে প্রত্যেককে মাস্ক ব্যবহার করতে হবে। এই নির্দেশনা ভঙ্গকারীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ইউএনও।

এদিকে, জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত পোস্ট করায় ইউএনও'র ফেসবুক শুভাকাঙ্ক্ষীরা ধন্যবাদ জানিয়েছেন। ফারাহ বৃষ্টি নামের একজন লিখেছেন, 'সঠিক সিদ্ধান্ত স্যার।' মির্জা মাহাবুব বিয়াগ বাচ্চু নামের আরেক জন লিখেছেন, 'সঠিক সিদ্ধান্ত কঠোরভাবে বাস্তবায়নের অনুরোধ করছি।'

 

 

আরপি/ এমবি-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top