রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


মান্দায় স্কুল শিক্ষককে ফাঁসাতে উদ্দেশ্যমূলক মামলা


প্রকাশিত:
১০ জুন ২০২০ ২২:২৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০২:৪৪

ছবি: সংগৃহীত

নওগাাঁর মান্দায় এক স্কুল শিক্ষককে ফাঁসাতে উদ্দেশ্যমূলক মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী ওই স্কুল শিক্ষকের নাম জেকের আলী মন্ডল। তিনি হবিগগঞ্জ জেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত ঝড়ু প্রামাণিকের ছেলে কহির উদ্দিন পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃত রফাতুল্যাহর ছেলে আরিফ উদ্দিনসহ তার পরিবারের ওপর গত ১ জুন দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালায়। এ সময় নারীসহ ৫ জন আহত হন।

এ ঘটনায় মামলা দায়ের করে আরিফ উদ্দিন। মামলায় প্রধান আসামী করা হয়। তিনি সহ আরো ১৪ জন রয়েছেন মামলার আসামীর তালিকায়। তবে মামলার প্রধান আসামী জেকের আলী মন্ডল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না বলে এলাকাবাসী জানান।

এই বিষয়ে জেকের আলী মন্ডল বলেন, সংঘর্ষের আগের দিন থেকেই আমি শ্বশুর বাড়িতে অবস্থান করছিলাম। আমি এই বিষয়ে কিছুই জানতাম না। মামলা হলে পরে জানতে পারি।

ভুক্তভোগী ওই শিক্ষক আরো বলেন, ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ অবাস্তব ও ভিত্তিহীন। সুনাম ক্ষুন্ন করার জন্য কোনো কুচক্রী মহল তার বিরুদ্ধে চক্রান্ত করছে বলে জানান ভুক্তভোগী ওই স্কুল শিক্ষক।

এ ব্যাপারে জানতে চাইলে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখবো। যদি মামলার প্রধান আসামীর নাম তদন্তে মেলে তবে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আর তদন্তে অভিযোগের সত্যতা না পেলে নাম কেটে দেওয়া হবে বলে জানান ওসি।

 

 

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top