রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় খাদ্য অধিদপ্তরের ১৮০ বস্তা গম উদ্ধার


প্রকাশিত:
৯ জুন ২০২০ ০৪:১৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৬:০৬

খাদ্য অধিদপ্তরের সীলযুক্ত ১৮০ বস্তা গম উদ্ধার

নওগাঁর পোরশায় খাদ্য অধিদপ্তরের সীলযুক্ত ১৮০ বস্তা গম উদ্ধার করা হয়েছে। রোববার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় উপজেলার নিতপুর শীতলি গ্রামের একটি ফাঁকা গলি থেকে একটি ট্রাক্টরসহ এই গম উদ্ধার করে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পোরশা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে আমরা জানতে পারি যে, কে বা কাহারা গোডাউনে গম ঢুকানোর জন্য একটি ট্রাক্টর এ গম ভর্তি করছে। খবর পেয়ে আমরা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গম বোঝায় একটি ট্রাক্টর পরিত্যক্ত অবস্থায় দেখতে পাই।

আমরা আশপাশের কয়েকটি বাড়ি সার্চ করে দেখেছি কিন্তু কাউকে পাওয়া যায়নি। গাড়িটি থানায় নিয়ে গণনা করে দেখা যায় ১৮০বস্তা গম রয়েছে। সবগুলো বস্তাতেই খাদ্য অধিদপ্তর এর সীল মারা রয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনার পর পরই আমরা আমাদের গোডাউন চেক করে দেখেছি। কোথাও কোন গড়মিল পাওয়া যায়নি। সে থেকেই ধারণা করা হচ্ছে বস্তাগুলো তারা খোলা বাজারে বা অন্যকোন ভাবে সংগ্রহ করেছে। এ ঘটনায় আমরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

পোরশা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিন জানান, জব্দকৃত ১৮০ বস্তা গম ও ট্রাক্টর থানা পুলিশের হেফাজতে আছে। এজাহার পেলে নিয়োমানুযায়ী আইনি ব্রবস্থা গ্রহণ করা হবে।

 

 

আরপি /  এমবি-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top