রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় বিজিবি’র ঈদ উপহার বিতরণ


প্রকাশিত:
২০ মে ২০২০ ০৩:২১

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৭:৩৯

 ঈদ উপহার বিতরণ

কোভিড ১৯ এর জন্য নওগাঁ ব্যাটালিয়ন (১৬বিজিবি) এর ব্যবস্থাপনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাংগাবাড়ী সীমান্ত এলাকায় ২০০টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ফকির গ্রুপ হতে প্রাপ্ত ২০০প্যাকেট ত্রাণ সামগ্রী হিসেবে বিতরণ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এসব তথ্য জানানো হয়, মঙ্গলবার ত্রাণ সামগ্রী বিতরণ করেন রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএম.জি, নওগাঁ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এ কে এম আরিফুল ইসলাম পিএসসি।

ত্রাণের প্রতি প্যাকেটে রয়েছে ৫কেজি চাল, ১ কেজি পোলাউ চাল, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি আলু, ৫০০ গ্রাম সেমাই, সাবান ১টি।

অপরদিকে, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রামদাসপুর বিওপির সীমান্ত এলাকায় ৩০প্যাকেট, চাড়ালডাংগা-৩০প্যাকেট, বিভিষণ ৭০ প্যাকেট এবং রোকনপুর বিওপির সীমান্ত এলাকায় ৭০প্যাকেট।

মোট ২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী ২০০টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।
বিজ্ঞপ্তি মাধ্যমে আরও জানানো হয়, এ সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে অধিক সতর্কতার সাথে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আরও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top