রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে করোনা আক্রান্ত তিন জন সুস্থ্য


প্রকাশিত:
১২ মে ২০২০ ০০:৩৩

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০১:৪৪

ফাইল ছবি

 

নওগাঁর রাণীনগরে করোনায় আক্রান্ত ১৭ জনের মধ্যে তিন জনকে সুস্থ্যতা ঘোষনা করে ছাড়পত্র দিয়েছে স্বাস্থ্য কমপ্লেক্স। সোমবার দুপুরে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুইজন নার্স ও একজন নার্সের স্বামীকে আনুষ্ঠানিক ভাবে ছাড়পত্র দেয়া হয়।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতে খারুল আলম খাঁন বলেন, গত ২৩ এপ্রিল রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স দিপা আক্তারের প্রথম করোনা শনাক্ত হয়। তার সংস্পর্সে আসা হাসপাতালের স্টাফসহ ৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার পাঠানো হয় । গত ২৯ এপ্রিল চিকিৎসক নার্সসহ ৫জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া ঢাকা ফেরত ও নারায়নগঞ্জন ফেরত দু’জনের করোনা শনাক্ত হলে তাদের সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। পরে একই পরিবারের ৬ দিনের শিশুসহ ৬ জন এবং একজন চিকিৎসকসহ ৭জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এতে রাণীনগর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের ৭জনসহ মোট ১৭জনের করোনা ধরা পরে।

আক্রান্তদের সবাইকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হয়। এরই মধ্যে আক্রান্তদের মধ্যে কয়েকজনের নমুনা পরীক্ষার জন্য পাঠালে দু’জন নার্সসহ তিনজনের করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

নিশ্চিত হয়ে সোমবার দুপুরে নার্স দিপা আক্তার (২৫),তার স্বামী তুহিন রানা (৩০) ও নার্স মোসলেমা আক্তার (২৮)কে ছাড়পত্র দেয়া হয়েছে।

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top