রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


নওগাঁয় সংবাদকর্মীদের শুভেচ্ছা উপহার দিলেন পুলিশ সুপার


প্রকাশিত:
১০ মে ২০২০ ০১:৫৫

আপডেট:
৭ মে ২০২৪ ১৮:২০

 বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশে লকডাউন চলছে। দেশে বর্তমানে একের পর এক আক্রান্ত হচ্ছেন প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ সদস্যসহ কর্মরত সাংবাদিকরা। ইতোমধ্যে চিকিৎসকের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে পুলিশ ও সাংবাদিকও মারা গেছেন।

এমন পরিস্থিতির কথা বিবেচনা করে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম। ‘পুলিশ-সাংবাদিক করোনা যুদ্ধে, সবাই আমরা এক কাতারে’ এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁয় কর্মরত সাংবাদিকদের জন্য শুভেচ্ছা উপহার সামগ্রী গাড়ি করে পৌঁছে দেন।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ সুপারের কার্যালয় থেকে সংবাদকর্মীদের উপহার সামগ্রী জেলা সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক এস.এম আজাদ হোসেন মুরাদ ও জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের মাঝে হস্তান্তর করেন পুলিশ সুপার।

নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত থেকে কর্মরত সকল প্রিন্ট ও অনলাইন মিডিয়ার গণমাধ্যমকর্মীদের মাঝে এই শুভেচ্ছা উপহার সামগ্রী তুলে দেন। সেই সাথে দেশের এই ক্রান্তিকালে চিকিৎসক, পুলিশ এর পাশাপাশি সাংবাদিকরাও অনেক ঝুঁকি নিয়ে সমাজের অনেক অসঙ্গতি তুলে ধরছেন এবং মানুষদের সচেতন করতে অগ্রণী ভূমিকা রাখছেন।

বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরাও করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে জেলা পুলিশ সুপার কর্মরত সাংবাদিকদের জন্য এই উপহার প্রদান করেন। ভবিষ্যতেও সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে বলে তিনি জানান।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top