রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


নওগাঁয় সাংসদ, ডিসি, এসপি ও সিভিলসার্জনসহ কয়েকজন কোয়ারেনটাইনে


প্রকাশিত:
৩ মে ২০২০ ২৩:০৩

আপডেট:
৩ মে ২০২০ ২৩:০৮

নওগাঁ জেলা সিভিল সার্জনের কার্যালয়

কোভিড-১৯ এ আক্রান্ত নওগাঁ জেলার এক সংসদ সদস্যের সংস্পর্শে আসার কারনে কোয়ারেনটাইনে রয়েছেন জেলার উচ্চ পদস্থ বেশ কয়েকজন কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তি। কোয়ারেনটাইনে রয়েছেন নওগাঁ’র দু’জন সংসদ সদস্য, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সিভিলসার্জনসহ জেলা পর্যায়ের বেশ কয়েকজন কর্মকর্তা ও রাজনৈতিক নেতা।

এছাড়াও পত্নীতলা ও ধামইরহাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইএনও) সহ এই দুই উপজেলার বেশ কয়েকজন কর্মকর্তা ও রাজনৈতিক নেতা কোয়ারেনটাইনে রয়েছেন। তারা ঐ সাংসদের সংস্পর্শে এসেছিলেন বলে জানা গেছে। 

এদিকে, গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলার ১০টি উপজেলায় নতুন করে মোট ১২৭ জনকে কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৬ জন, রানীনগর উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ৮ জন, মান্দা উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ১৫ জন, ধামইরহাট উপজেলায় ২৫ জন, সাপাহার উপজেলায় ২২ জন, নিয়ামতপুর উপজেলায় ২৫ জন এবং পোরশা উপজেলায় ১৫ জন।

এই ২৪ ঘন্টায় ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ৬৭ জন হোমে কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন। জেলায় বর্তমানে ৩৫ জন প্রাতিষ্ঠানিকসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৪০২ জন। 

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top