রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


নওগাাঁয় আলুর বস্তা থেকে ফেনসিডিল উদ্ধার


প্রকাশিত:
২৬ ডিসেম্বর ২০১৯ ০৪:৫৮

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৮:০৫

ছবি: সংগৃহীত

আলুর বস্তায় তুলায় মুড়িয়ে অভিনব কায়দায় ফেনসিডিল বহনের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

বুধবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের কাঁঠাতলী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন নওগাঁ সদর উপজেলার ভবানীপুর দক্ষিণপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে শাহাদৎ হোসেন (৩৮) ও ইয়াকুব আলীর ছেলে আহসান হাবিব (৩৫)।

দুপুরে ডিবি অফিসে সংবাদ সম্মেলন করে নওগাঁর পুলিশ সুপার মো. আব্দুল মান্নান মিয়া বলেন, অভিনব কায়দায় মাদক ব্যবসায়ীরা আলুর বস্তায় তুলায় মুড়িয়ে ফেনসিডিল বহন করছিল। গোপন সংবাদের ভিত্তিতে শহরের কাঁঠাতলী এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের সদস্যরা। এ সময় ভ্যানের ওপর রাখা আলুর বস্তায় তুলায় মোড়ানো অবস্থায় ৪০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই সঙ্গে মাদক ব্যবসায়ী শাহাদৎ হোসেন ও ইয়াকুব আলীকে আটক করা হয়। পাশাপাশি তাদের একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশ সুপার মো. আব্দুল মান্নান মিয়া আরও বলেন, এছাড়া বিশেষ অভিযানে আরও এক হাজার ১৭৫ পিস ইয়াবা, ৪০ গ্রাম হেরোইন, ৫০০ গ্রাম গাঁজা ও ৫৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, ডিবির ওসি কেমএম শামসুদ্দিন ও উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান প্রমুখ।

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top