রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


যৌতুক না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ছড়ানোর অভিযোগ, গ্রেফতার স্বামী


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২৩ ০১:৪০

আপডেট:
৬ মে ২০২৪ ১০:২১

ছবি: গ্রেফতার আসামি

নওগাঁর রাণীনগরে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামী রতন সরকারকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৩ আগস্ট) রাতে র‌্যাবের সহযোগিতায় ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে (১ আগস্ট) অশ্লীল ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন জনের কাছে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন রতন সরকারের স্ত্রী।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে সর্বোচ্চ ১৮ মৃত্যু, ভর্তি ২৪৮০

গ্রেফতার রতন বগুড়ার জেলার সান্তাহার এলাকার বড় আখিরা গ্রামের মৃত নরেন সরকারের ছেলে।

ভুক্তভোগী মেয়ের বাবা জানান, ২০২২ সালের ৪ ডিসেম্বর আনুষ্ঠানিকভাকে মেয়েকে রতনের সঙ্গে বিয়ে দেন। ওই সময় প্রায় ৩ লাখ টাকা যৌতুক দেন এবং মেয়েকে প্রায় দেড় লাখ টাকার এবং জামাইকে প্রায় ৫০ হাজার টাকার স্বর্ণের গহনা দেন। বিয়ের পরে আরও প্রায় সাড়ে ছয় লাখ টাকা ধার হিসেবে দিয়েছেন জামাই রতনকে। এরপরেও অতিরিক্ত যৌতুকের জন্য মেয়ের সঙ্গে বার বার ঝগড়া বিবাদ এবং মারপিট করতে থাকে।

আরও পড়ুন: ‘সংবিধানের বাইরে কিছু করার এখতিয়ার নির্বাচন কমিশনের নেই’

এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে গত ৫ মাস আগে মেয়েকে বাড়িতে নিয়ে আসে। পরে ফেসবুক ম্যাসেঞ্জারে মেয়ে-জামাই ভিডিও কলে কথা বলতো। ওই সময় কথা বলার সুবাদে তার মেয়ে প্রলুব্ধ হয়ে ভিডিও কলে কথা বলার বেশ কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রতন। আর দাবিকৃত যৌতুকের টাকা চেয়ে বসে। টাকা না দিলে অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে টাকা না দেওয়ায় গত ২৬ জুলাই রতনের ফেসবুক ম্যাসেঞ্জার থেকে ইন্টারনেটের মাধ্যমে নানা জনের কাছে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়। এ ঘটনায় আমার মেয়ে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, গ্রেফতার রতন সরকারের স্ত্রী ১ আগস্ট অশ্লীল ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন জনের কাছে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। এই মামলার প্রেক্ষিতে র‌্যাবের সহযোগিতায় রোববার (১৩ আগস্ট) রাতে রতনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর আগ সোমবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

 

আরপি/এসআর-১৩


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top