রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


“রূপসী নওগাঁ”র ৭ম বর্ষ উদযাপন 


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২৩ ২০:১৪

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩৮

“রূপসী নওগাঁ”র ৭ম বর্ষ উদযাপন 

নতুন মাত্রায় নওগাঁর প্রতিচ্ছবি এই শ্লোগানকে ধারন করে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ রূপসী নওগাঁ ”৭ম বর্ষপূর্তি উদযাপন হয়েছে। একই সাথে হামিউল ইসলাম “ রূপসী নওগাঁ ” অনলাইন মাদ্রাসার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

শনিবার দুপুর ১২টায় শহরের মুক্তির মোড় সমবায় মার্কেটের দ্বিতীয় তলায় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়।

রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার খালেদ বিন ফিরোজ এর সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা রিফাত হোসাইন সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

এসময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, রূপসী নওগাঁ দীর্ঘ ৭বছর যাবৎ নানা সামাজিক সেবামূলক কাজ করে যাচ্ছেন। সংগঠনের সদস্যরা নিজ নিজ জায়গা থেকে সাধ্যমত অর্থ দিয়ে সমাজের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। যা সত্যিই প্রশংসার দাবি রাখে। আমাদের সবাইকেই নিজ নিজ অবস্থান থেকে দেশ ও সমাজের মানুষের জন্য কাজ করে যেতে হবে। রূপসী নওগাঁর সফলতা কামনা করছি।

রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার খালেদ বিন ফিরোজ বলেন, ৭বছর ধরে আমরা সমাজের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। গবীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও পাঠদান, পথশিশুদের খাদ্য ও শিক্ষা সহায়তা, অসহায় দরিদ্র মানুষদের সহয়তা, ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ, অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, বৃক্ষরোপন কর্মসূচি, বয়স্কদের শিক্ষার ব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচিসহ নানা ধরনের সামাজিক সেবামূলক কাজ করে যাচ্ছি। যা সম্ভব হয়েছে রূপসী নওগাঁর সাথে জড়িত সকলের প্রচেষ্টায়। আগামীতেও এ ধারা অব্যহত থাকবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ বিসিকের সম্প্রসারণ কর্মকর্তা ওয়ায়েস কুরুনী,এ্যারিষ্ট ফার্মা নওগাঁর ম্যানেজার এরশাদ হোসেন, নওগাঁ জর্জ কোর্টের এ্যাডভোকেট আব্দুর রহিম মিঠুন, রূপসী নওগাঁর সাধারণ সম্পাদক সাজু রহমান সুজন, মুফতি মুহাম্মাদ হারুন অর রশীদ, ইশা ব্লাড ব্যাংক নওগাঁর পরিচালক ফরহাদ হোসেন এবং আস্তা অ্যাসোসিয়েশন এর প্রতিষ্টাতা পরিচালক নাইম হোসেন প্রমূখ।

পরে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৪৩জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:

Top