রাজশাহী বৃহঃস্পতিবার, ২৩শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১


ধানক্ষেতে পড়ে ছিল নিখোঁজ বৃদ্ধের মরদেহ


প্রকাশিত:
২২ নভেম্বর ২০২২ ০৪:২৫

আপডেট:
২৩ মে ২০২৪ ০২:৩৫

ফাইল ছবি

নওগাঁর মান্দায় ধানক্ষেত থেকে নিখোঁজ বিনয় চন্দ্র কবিরাজ (৬৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার মৈনম ইউপির দূর্গাপুর গ্রামের খায়রুল ইসলামের ধানক্ষেত থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি উপজেলার বিলদুবলা গ্রামের মৃত কন্ঠ মন্ডলের ছেলে।

জানা গেছে, গত শনিবার (১৯ নভেম্বর) সকালে নিহত ব্যক্তি ও তার ছেলে বিশ্বজিৎ মন্ডল নিজের জমিতে ধান কাটার কাজ করছিলেন। এসময় দূর্গাপুর গ্রামের তফছের (৬৪) ও তার ছেলে তারেক আলী (২৫) নিহত বিনয় মন্ডলকে ধানক্ষেত থেকে ডেকে একই গ্রামের জুয়েল হোসেনের বাড়িতে নিয়ে যায়।

এরপর থেকে বিনয় চন্দ্র বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করে না পেয়ে রবিবার (২০ নভেম্বর) রাতে নিহতের ছেলে বিশ্বজিৎ মন্ডল মান্দা থানায় একটি সাধারণ ডায়রী করেন। সাধারণ ডায়রীর পরের দিন সোমবার(২১ নভেম্বর) সকালে খায়রুল ইসলামের ধান ক্ষেতে তার ছেলে সবুজ ধান কাটতে এসে নিহতের মরদেহ দেখতে পান। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন।

নিহতের ছেলে বিশ্বজিৎ মন্ডল অভিযোগ করে জানান, অভিযুক্ত তফছের ও তার ছেলে তারেক আলী বাবাকে ডেকে নিয়ে যাবার পর আর বাড়ি ফিরে আসেনি। এরপর বাবাকে না পেয়ে অভিযুক্তদের বাড়িতে খোঁজ করলে সেখানেও সন্ধান মেলেনি। পরে সোমবার সকালে জুয়েলের বাড়ির অদুরে ধানক্ষেতে লাশের সন্ধান পাওয়া যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল থেকে বিনয় মণ্ডলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। এটি হত্যাকাণ্ড কিনা এই মূহুর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তার স্বজনরা অভিযোগ বা মামলা করলে সে অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top