রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯


রাণীনগরে প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা বিতরণ


প্রকাশিত:
৯ নভেম্বর ২০২২ ১৭:৩৬

আপডেট:
২৭ নভেম্বর ২০২২ ০৫:৫১

ছবি: অনুদান বিতরণ

নওগাঁর রাণীনগরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও সমাজ সেবা অধিদপ্তর থেকে প্রাপ্ত চিকিৎসা সহায়তার অনুদান বিতরন করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) রাণীনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মাহবুবুল আলম, উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয় প্রমুখ।

বিতরন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে রাণীনগর উপজেলার ২০জন ও আত্রাই উপজেলার ৩জনসহ মোট ২৩জনের মাঝে চিকিৎসা সহায়তা বাবদ ১১লাখ ৩০হাজার টাকার চেক এবং সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে রাণীনগর উপজেলার ২১জন ও আত্রাই উপজেলার ১৪জনসহ ৩৫জনের মাঝে প্রত্যককে ৫০হাজার টাকা করে মোট ১৭লাখ ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসের মাধ্যমে উপজেলার চার জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও ২ জন দৃষ্টি প্রতিবন্ধীকে চশমা প্রদান করা হয়েছে। 

 

 

 

রাণীনগরে প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তার অনুদান বিতরণ
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও সমাজ সেবা অধিদপ্তর থেকে প্রাপ্ত চিকিৎসা সহায়তার অনুদান বিতরন করা হয়েছে। বুধবার রাণীনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মাহবুবুল আলম, উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয় প্রমুখ। এছাড়াও সুবিধাভোগী, অন্যান্য ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। বিতরন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে রাণীনগর উপজেলার ২০জন ও আত্রাই উপজেলার ৩জনসহ মোট ২৩জনের মাঝে চিকিৎসা সহায়তা বাবদ ১১লাখ ৩০হাজার টাকার চেক এবং সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে রাণীনগর উপজেলার ২১জন ও আত্রাই উপজেলার ১৪জনসহ ৩৫জনের মাঝে প্রত্যককে ৫০হাজার টাকা করে মোট ১৭লাখ ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়।
এছাড়াও অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসের মাধ্যমে উপজেলার চার জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও ২ জন দৃষ্টি প্রতিবন্ধীকে চশমা প্রদান করা হয়েছে। 

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top