রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে প্রশিকার আইনি সহায়তা বিষয়ক মত বিনিময় সভা


প্রকাশিত:
২৪ অক্টোবর ২০২২ ০৪:৩০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৩:১৪

নওগাঁর রাণীনগরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র আইনি সহায়তা কর্মসূচি বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রশিকা রাণীনগর উন্নয়ন এলাকার আয়োজনে শনিবার বিকেলে অফিস প্রাঙ্গনে প্রশিকার প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় ব্যবস্থাপক হারুন-অর-রশিদের সভাপতিত্বে ও প্রশিকার নওগাঁ-বগুড়া জোনের বিভাগীয় ব্যবস্থাপক নূর হোদার সঞ্চালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ দুলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, সমাজ সেবা অফিসার মাহবুবুল আলম, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চন্দনা শারমিন, রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনোয়ার হোসেন তোতা।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রশিকার বিভাগীয় প্রধান আইন সহায়তা কর্মসূচির উপ-পরিচালক এ্যাড. মোঃ আনিছুর রহমান (কাজল)। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-বগুড়া জোনের বিভাগীয় ব্যবস্থাপক এ্যাড. মোঃ জসীম উদ্দীন, ইউপি সদস্য সাইফুল ইসলাম, প্রশিকার এলাকা ব্যবস্থাপক, শাখা ব্যবস্থাপকসহ রাণীনগর ও সান্তাহার উন্নয়ন এলাকার কর্মীবৃন্দ।

এসময় বক্তারা বলেন বিভিন্ন সামাজিক কর্মকান্ডের বাহিরে সরকারের পাশাপাশি প্রশিকাও বিভিন্ন আইনি সহায়তা প্রদান করে আসছে। তাই যে কোন সুবিধাভোগীরা প্রশিকার কাছ থেকে যে কোন বিষয়ে বিনামূল্যে আইনি সহায়তা পেতে প্রশিকা রাণীনগর মানবিক উন্নয়ন এলাকায় আসার আহবান জানান তারা।

আরপি/ এসএডি-4



আপনার মূল্যবান মতামত দিন:

Top