রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


পত্নীতলায় বিনামূল্যে ঔষুধ ও চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত


প্রকাশিত:
১৬ অক্টোবর ২০২২ ০৫:৪৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৭:৫৪

ফাইল ছবি

নওগাঁর পত্নীতলায় বিনামূল্যে ঔষুধ মেডিসিন শিশু রোগ,ও চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশনের ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) প্রগতি স্যোসাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশন এর উদ্যোগে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এমবিবিএস গাইনী ও মেডিসিন রোগের চিকিৎসক এবং ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতাল নওগাঁ এর চক্ষু চিকিৎসক দিয়ে দিনব্যাপী এই চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আফরুজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, পত্নীতলা উপজেলা সহকারী কমিশনার ভূমি আজিজুল কবীর, সাপাহার উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,ইউনিয়ন চেয়ারম্যান তোফাজ্জল হোসেন,দি হাঙ্গার প্রজেক্ট -বাংলাদেশ এর রাজশাহী আঞ্চলিক সমন্বয়কারী আসির উদ্দীন, বিশিষ্ঠ সমাজসেবক ফয়সাল শেখ, প্রগতি স্যোসাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশন চেয়ারম্যান আবু হোসেন, শহিদুল ইসলাম রুপক, জিয়াউল হক জিয়া, লুৎফর রহমান প্রমুখ।

এ চিকিৎসা ক্যাম্পে ৮০০ জন রোগীকে সেবা প্রদান করা হয়েছে এবং বিভিন্ন রোগের ৫০০ জন রোগীদের ফ্রি ঔষুধ প্রদান করা হয়।এতে মেডিসিন,শিশু সহ বিভিন্ন রোগের যাদের চিকিৎসা দেন পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ সাদিয়া ইসলাম,ডাঃ সিরাজুল ইসলাম মধইল শিশু হাসপাতালের ডাঃ হামিদুল্লাহ মেসবা,ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট এর ডাক্তার ইউসা আল মেহেদী।

আরপি/ এসএইচ ১০


বিষয়: নওগাঁ


আপনার মূল্যবান মতামত দিন:

Top