রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে হত্যা চেষ্টার মামলায় গ্রেফতার ২


প্রকাশিত:
৭ অক্টোবর ২০২২ ০৪:৩৫

আপডেট:
৭ অক্টোবর ২০২২ ০৪:৪২

সংগৃহিত

নওগাঁর রাণীনগরে ঘরে ঢুকে গলায় রশি বেঁধে ছালমা আক্তার (৪৯) নামে এক নারীকে হত্যা চেষ্টা মামলার আসামী চয়েন উদ্দীনসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত ও বৃহস্পতিবার সকালে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গৃহবধু ছালমা আক্তার উপজেলার মালশন গ্রামের মৃত ইব্রাহিম আলীর স্ত্রী এবং গ্রেফতার চয়েন উদ্দীন একই গ্রামের মৃত ফরিদ উদ্দীনের ছেলে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

গৃহবধু ছালমা আক্তার বলেন,গত ২৭সেপ্টেম্বর রাত ৮টা নাগাদ বাড়ীর মধ্যে কাজ করছিলেন। এসময় হঠাৎ করেই চয়েন উদ্দীন ওরফে ভোদর তাকে গলায় রশি বেঁধে হত্যার চেষ্টা করে।এসময় ধস্তা-ধস্তির একপর্যায়ে ছালমা বিবির একটি দাঁত ভেঙ্গে যায়।এসময় ছালমা আক্তার চিৎকার করতে থাকলে লোকজন ছুটে আসলে চয়েন পালিয়ে যায়। ছালমা জানান,স্বামী মারা যাবার পর এবং সন্তানরা বাহিরে চাকুরি করার সুবাদে বাড়ীতে একাই থাকেন। তবে চয়েন উদ্দীন কখন-কিভাবে বাড়ীতে প্রবেশ করেছে তা জানতে পারেননি। তিনি আরো বলেন,চয়েন তার স্ত্রীকে হত্যার দায়ে সাজা খেটে গত বছর জেল থেকে ছাড়া পেয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে হত্যার চেষ্টা করেছে বলে জানান ছালমা আক্তার।এঘটনায় তিনি বাদী হয়ে ৩০সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেছেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,ছালমা আক্তারের দায়েরকৃত মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আত্রাই উপজেলার ভবানীপুর গ্রামে অভিযান পরিচালনা করে চয়েনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া আদালতের দেয়া গ্রেফতারী পরোয়ানা অনুযায়ী উপজেলার কাটরাশইন গ্রামের আশরাফুল ইসলাম (৪৫)কে বৃহস্পতিবার সকালে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরপি/এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top