রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


নওগাঁয় সড়ক দূর্ঘটনায় স্বামী স্ত্রী’র মর্মান্তিক মৃত্যু


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২২ ০৩:১২

আপডেট:
১৪ আগস্ট ২০২২ ০৩:১৮

ছবি: প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে গভীর খাদে

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় স্বামী স্ত্রী’র মর্মান্তিক মৃত্যু হয়েছে। নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহা-সড়কে মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ের দক্ষিন পার্শ্বে র্খ্দ্দোনারায়নপুর লাটাহার ব্রীজের সন্নিকটে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে গভীর খাদে পানিতে তলিয়ে গেলে এই দূর্ঘটনা ঘটে।

মহাদেবপুর থানার অফিসার্স ইনচার্জ আযম উদ্দিন মাহমুদ জানিয়েছেন, শনিবার বেলা ১২টার দিকে মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কুলিহার গ্রামের ইট ব্যাবসায়ী আব্দুল খালেকের পুত্র শিমুল (৩০) তাঁর স্ত্রী জিনিয়া (২৫) কে সাথে নিয়ে নিজস্ব প্রাইভেট কারে করে নওগাঁর দিকে আসিছলেন। ঘটনাস্থলে হঠাৎ করে নির্মনাধীন সাইলোতে মাটি ভরাটের কাজে নিয়োজিত একটি ট্রাক ঐ কারের সামনে মেইন রাস্তায় উঠে পড়ে। ঐ ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ব্রীজের গার্ডার ভেঙ্গে রাস্তার পূর্ব পার্শ্বের গভীর খাদে পড়ে গড়ে যায়। কারটি পানিতে নিমজ্জিত হয়ে পড়ে। এ সময় শিমুল নিজেই গাড়ি চালাচ্ছিল।

স্থানীয় লোকজন এবং নওহাটা পুলিশ ফাড়ির সদস্যরা এসে গাড়ির গ্লাস ভেঙ্গে দু’জনের লাশ উদ্ধার করে নওগাঁ হাসপাতালে প্রেরন করেন। পরে পরিবারের ইচ্ছা অনুযায়ী কোন ময়না তদন্ত ছাড়াই পিতার নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।


মহাদেবপুর থানার অফিসার্স ইনচার্জ জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা বা অভিযোগ করা হয় নি।পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে উক্ত শিমুল মাত্র কিছুদিন আগে বিয়ে করেছেন। অতি সম্প্রতি ঐ কারটি ক্রয় করেছেন। তার স্ত্রী জিনিয়া গর্ভবতী ছিলেন।

আরপি/ এসএডি-২

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top