রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


কারাগারে যুবক

নওগাঁয় তরুণীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় মামলা


প্রকাশিত:
১৯ জুলাই ২০২২ ০৫:৩৯

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:৫৭

নওগাঁর মহাদেবপুরে এক তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজু আহমেদ (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) ভোরে অভিযুক্ত রাজু আহম্মেদকে নওহাটা মোড় এলাকা থেকে আটক করা হয়েছে। তিনি উপজেলার ভীমপুর ইউনিয়নের খোর্দনারায়নপুর গ্রামের হায়দার আলী মন্ডলের ছেলে। দুপুর সাড়ে ১২টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।এর আগে রবিবার (১৭ জুলাই) রাতে বাদি হয়ে অভিযুক্তের বিরুদ্ধে মহাদেবপুর থানায় পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগি ওই তরুণী।

নওগাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০১৮ সালে মাস্টার্স পাশ করা ওই তরুণীর বড় বোন জানান, কলেজে পড়ার সময় তার বোনের সাথে রাজু প্রেমের সম্পর্ক গড়ে তুলে মোবাইলফোনে তার কিছু ছবি তুলে রাখে। ছবিগুলো সুপার এডিট করে অশ্লীলভাবে তৈরি করে ম্যাসেঞ্জারে পাঠিয়ে তার বোনকে কুপ্রস্তাব দেয়। এতে তার বোন রাজি না হলে কয়েকটি ছবি রাজু তার নিজের ফেসবুক একাউন্টে পোষ্ট করে।এছাড়া বেশ কিছু ছবি তার ছোট ভাইয়ের মোবাইলে পাঠিয়ে তাকেও নানা ভাবে হুমকি দেয়।

বিষয়টি নিয়ে কথা হলে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ভোরেই অভিযুক্ত রাজুকে নওহাটা মোড় এলাকা থেকে আটক করা হয়েছে। তার মোবাইলফোন জব্দ করা হয়েছে। সেখানে ওই তরুণীর সুপার এডিট করা অশ্লীল ছবি পাওয়া গেছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

আরপি/এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top