রাজশাহী বৃহঃস্পতিবার, ১১ই আগস্ট ২০২২, ২৮শে শ্রাবণ ১৪২৯


ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জনের প্রাণহানী


প্রকাশিত:
২৪ জুন ২০২২ ১৪:১৬

আপডেট:
১১ আগস্ট ২০২২ ১২:২৪

ছবি: সংগৃহীত

নওগাঁ সদর উপজেলার বাবলাতলি নামক এলাকায় ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই সিনএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে আরও কয়েকজন। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবতলি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

এ ঘটনায় নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার বাদ মেহেন্দা গ্রামের মৃত আতোয়ার আলী মাস্টারের ছেলে দেলোয়ার হোসেন (৪৭), বিজলী গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মকবুল হোসেন (৫৮), রামপুরা গ্রামের গোলাম নবীর স্ত্রী জান্নাতুল নেছা (৩৫), সুন্দরগঞ্জ গ্রামের লেলিন হোসেন এবং ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা ও সিএনজি চালক সেলিম হোসেন (৪৫)।

স্থানীয়রা জানান, নিয়ামতপুর উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নওগাঁর টিচার্স ট্রেনিং সেন্টারে আসছিলেন কয়েকজন শিক্ষক। পথিমধ্যে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবতলি মোড়ে সিএনজিটি পৌঁছালে নওগাঁ শহর থেকে ছেড়ে আসা পোলট্রির খাবারবোঝাই একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। এসময় যাত্রীসহ অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই পাঁচ জন মারা যান।

নওগাঁ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহমুদুল হাসান জানান, আমরা খবর পেয়েই ঘটনাস্থল এসে উদ্ধার কাজ শুরু করি। একে একে পাঁচ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলমান রয়েছে।

তিনি বলেন, পাশের লিংক রোড থেকে মাটি বহনকারী একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে মূল সড়কে চলে আসে। মাটিবাহী ওই ট্রাক্টরকে রক্ষা করতে গিয়ে মুরগীর খাদ্যবাহী ট্রাকের চালক সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়।

স্থানীয় ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব আলম জানিয়েছেন, নিহতদের মধ্যে চারজন শিক্ষক। তারা প্রশিক্ষণের জন্য নওগাঁয় যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমরা পাঁচজন নিহত হওয়ার খবর পেয়েছি। মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও ট্রাকের চালক পালিয়ে গেছে।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top