রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


ভটভটি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই


প্রকাশিত:
৯ ফেব্রুয়ারি ২০২২ ০৪:৫৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০২:১৫

ছবি: প্রতিনিধি

নওগাঁর মান্দায় ভটভটি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সাত বাড়িয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুণাই সরকারের ছেলে মোটরসাইকেল চালক পিনাকী সরকার (৩২) এবং দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিন এর ছেলে শরিফুল ইসলাম (৩৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল আরোহী দুই জন রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় মান্দার সাতবাড়িয়া মোড়ে পৌছালে সাবাইহাট থেকে ছেড়ে আসা ভটভটির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ঘ হয়।

এতে মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় পিনাকী সরকার ও শরিফুল ইসলাম। মাথায় সজোরে আঘাত লাগার কারনে ঘটনাস্থলেই তাদের মৃত্য হয়। দুর্ঘটনার পর ভটভটি চালক পালিয়ে যায়। স্থানীয়রা থানায় খবর দিয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ভটভটি চালক সম্ভবত একাই ছিলেন। তিনি ঘটনার পরই পালিয়ে যায়। তাকে আটক করা যায়নি। তবে ভটভটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। আইনানুগ প্রক্রিয়ায় মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি ইউইডি মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top