রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


সাবেক এমপির স্ত্রী ও পুলিশের হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন


প্রকাশিত:
২৬ ডিসেম্বর ২০২১ ১৬:৩৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৯:৪১

ছবি: মানববন্ধন

নওগাঁর রাণীনগরে সাবেক এমপি মরহুম ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন বিউটি ও পুলিশের মিথ্যা মামলাসহ সকল হয়রানি বন্ধ,মৌলিক ও ন্যায্য অধিকার প্রতিষ্ঠা এবং শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলার রাণীনগর-আত্রাই সড়কের কাশিমপুরস্থ্য সাবেক এমপি ইসরাফিল আলমের “পল্লী শ্রী সমন্বিত কৃষি প্রদর্শনি খামার”এর পাশে ভূক্তভোগী এলাকাবাসি এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন,ভুক্তভোগী কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভুক্তভোগী সাদেকুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান, স্থানীয় নিটু রহমান, এবাদুল হক ও মারিয়া আক্তারসহ অনেকেই। মানববন্ধনে বক্তারা বলেন, সাবেক এমপি মরহুম ইসরাফিল আলম ২০১৫ সালে অবৈধভাবে জোরপূর্বক কাশিমপুর রাজবাড়ি এলাকায় প্রায় ৪০ বিঘা জমি দঘল করে বিভিন্ন স্থাপনা তৈরী করেন।

এমপি ইসরাফিলের মৃত্যুর পর তার স্ত্রী সুলতানা পারভীন বিউটি এসব জমি ভোগ-দখল করে আসছে। বর্তমানে সুলতানা পারভীন বিউটি আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বিভিন্নভাবে হয়রানি করছে। তাই অবিলম্বে এসব জমি মালিকদের ফেরত দিতে হবে এবং মিথ্যা মামলাসহ সকল হয়রানি বন্ধ করতে হবে। বক্তারা আরো বলেন,ইতি মধ্যে জবর দখল করা ওই জমিগুলোতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মানের প্রক্রিয়া শুরু হয়েছে। তাই প্রক্রিয়া শেষ করে দ্রুত মিনি স্টেডিয়াম নির্মাণের দাবি জানাচ্ছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এব্যাপারে মরহুম ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভিন বিউটি বলেন, এমপি বেঁচে থাকতে খামারটি নির্মাণ করেছেন এবং খামারের উপর বঙ্গবন্ধু কৃষি পদকও পেয়েছেন। খামারে সাদেকুলের বিবদমান কিছু জায়গা আছে। সেটা মিটানোর জন্য বার বার চেষ্টা করছি। কিন্তু সাদেকুল তা না মেনে বার বার খামারে হামলা চালিয়ে ভাঙচুর করছে। ফলে বাধ্য হয়েই মামলা দায়ের করেছি।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top