রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২১ ০৪:০০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৮:১১

ছবি: ভিত্তিপ্রস্তর স্থাপন

নওগাঁর রাণীনগরে মুজিব শতবর্ষের আশ্রয়ন প্রকল্পের তৃতীয় পর্যায়ে গৃহহীন ও ভূমিহীনদের জন্য সেমিপাকা ঘর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার বেলঘড়িয়া গ্রামে আশ্রয়ন প্রকল্পে এ ঘরের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঘরের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম,উপজেলা প্রকৌশলী শাহ মো: শহিদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমূখ।

সংশ্লিষ্টরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব প্রকল্প ভূমিহীন ও গহহীনদের বাসগৃহ প্রদান ফেজ-৩ এর আওতায় রাণীনগর উপজেলায় ৪১টি ঘর বরাদ্দ দেওয়া হয়েছে। উপজেলার কালিগ্রাম ইউনিয়নের বেলঘড়িয়া গ্রামে, বড়গাছা ইউনিয়নের আমিরপুর গ্রামে ও একডালা ইউনিয়নের রায়পুর গ্রামে এই ঘরগুলো নির্মাণ করা হবে।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top