রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


পছন্দের প্রতীক না পেয়ে রিটার্নিং কর্মকর্তার ওপর হামলা, আটক চার


প্রকাশিত:
৮ ডিসেম্বর ২০২১ ০৪:৪০

আপডেট:
৮ ডিসেম্বর ২০২১ ০৪:৪৮

ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঙ্খিত প্রতীক না পাওয়ায় উপজেলার রাইগাঁ ও এনায়েতপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা এবং পুলিশের উপর হামলা করেছে চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা। মঙ্গলবার দুপুরে উপজেলা উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাইগাঁ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজ তার কাঙ্খিত প্রতীক ‘ঘোড়া’ না পেয়ে রিটার্নিং কর্মতর্কা উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায় ও থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে।

এ সময় ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজসহ চারজনকে আটক করে মহাদেবপুর থানা পুলিশ। এ ঘটনায় রিটার্নিং কর্মকর্তা বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা, কর্মকর্তাদের উপর হামলা ও শান্তি-শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন।

রিটার্নিং কর্মকর্তা অরুন চন্দ্র রায় জানান, সকলের উপস্থিতিতে লটারির মাধ্যমে ‘ঘোড়া প্রতীক’ চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর আলম মঞ্জু এর নাম ওঠায় অপর চেয়ারম্যান প্রার্থী হামলা চালায়।

চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ। তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

 

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top