রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


পত্নীতলায় নৌকার মনোনয়ন পেলেন বিদ্রোহীরা, ভরাডুবির শঙ্কা


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০২১ ০৩:২৯

আপডেট:
১৫ মে ২০২৪ ২২:২০

ছবি: প্রতিনিধি

নওগাঁ পত্নীতলার মাটিন্দর ও পত্নীতলা ইউনিয়নে বিদ্রোহী বিতর্কিত ব্যক্তিদের নৌকার মনোনয়ন দেয়ায় ক্ষিপ্ত স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এব্যাপারে পত্নীতলা ইউনিয়নের সহ-সভাপতি মোঃ আজিজ খান, সহ সভাপতি মোঃ আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা ও মাটিন্দর ইউনিয়নের সাবেক সভাপতি ও বর্তমান সদস্য আলমগীর হোসেন স্বপন, ৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক দুলাল হোসেনসহ নাম প্রকাশ অনিচ্ছুক শর্তে একাধিক নেতাকর্মীরা বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষণা অনুযায়ী, বিগত দিনে যারা দলের সিদ্ধান্ত না মেনে নৌকা প্রতিকের বিপক্ষে অবস্থান নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন, তারা দলীয় তারা দলীয় মনোনয়ন পাবেন না। কিন্তু নওগাঁ পত্নীতলার মাটিন্দর ও পত্নীতলা ইউনিয়নের ক্ষেত্রে সেই নির্দেশ উপেক্ষা করা হয়েছে।

২০১৬ সালে ইউনিয়ন পরিষদ ( ইউপি ) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন মাটিন্দর ইউনিয়নের মোঃ জাহাঙ্গীর আলম রুবেল ও পত্নীতলা ইউনিয়নের মোঃ মোশারফ হোসেন চৌধুরী । এরপরও আসন্ন ইউনিয়ন পরিষদ ( ইউপি ) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তারা।

পরিশেষে মনোনয়ন পরিবর্তন করে সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের দেওয়ার দাবি জানান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার স্থানীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় পত্নীতলার মাটিন্দর ও পত্নীতলা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মোঃ জাহাঙ্গীর আলম রুবেল ও মোঃ মোশারফ হোসেন চৌধুরী কে চুড়ান্ত করেন। আগামী ৫ জানুয়ারি ৫ ধামে পত্নীতলা উপজেলার সকল ইউনিয়ন পরিষদ ( ইউপি ) তে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

আরপি/ এমএএইচ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top