রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে ফেনসিডিল ও চোলাই মদসহ আটক দুই


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০২১ ০৩:৪৫

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৭:৪৫

ছবি: আটককৃত আসামীরা

নওগাঁর মহাদেবপুরে ফেনসিডিলসহ মানুনুর রশিদ (২৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুর ১২টায় উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তাকে আটক করা হয়। মানুনুর উপজেলার সফাপুর ইউনিয়নের ঈশ্বর লক্ষীপুর গ্রামের আলাউদ্দিন এর ছেলে।

পুলিশ জানায়, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ বাগডোব উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে ডিসকভার ১৩৫ সিসি মোটরসাইকেল (নওগাঁ-ল ১১-২৭৬১) সহ তাকে আটক করা হয়। মোটরসাইকেলে থাকা একটি বস্তা থেকে ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

এ সময় মোটরসাইকেলের অপর আরোহী উপজেলার দক্ষিণ লক্ষীপুর গ্রামের দিলবক্স এর ছেলে ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রকেট হোসেন (৩৫) পালিয়ে যেতে সক্ষম হন। অপরদিকে, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টায় উপজেলার ভীমপুর ইউনিয়নের রসূলপুর গ্রামে অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদসহ নিজ বাড়ি থেকে নির্মল পাহান (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি ওই গ্রামের বিমল পাহানের ছেলে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পলাতক রকেট থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী, তার নামে ২টি মাদক মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top