রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে দু পক্ষের সংঘর্ষে প্রার্থীসহ আহত আট


প্রকাশিত:
৩ নভেম্বর ২০২১ ০৩:৩৪

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৫:৪৩

ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে মেম্বার প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আজাদুল ইসলাম (৪১) নামে এক প্রার্থীসহ উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। আহতদের নওগাঁ ও আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার পারইল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কামতা গ্রামে।

আহত প্রার্থী আজাদুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পারইল ইউনিয়নে ৯ নং ওয়ার্ডে মেম্বার (সাধারণ সদস্য) পদে ফুটবল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার বিকেলে আমরা কর্মী-সমর্থক নিয়ে পুরো ওয়ার্ডে একটি মিছিল বের করি।

তিনি আরও বলেন, মিছিল শেষে রাত অনুমান সাড়ে ৯টায় কামতা গ্রামে মসজিদের সামনে পৌঁছালে প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতিকের মেম্বার প্রার্থী মিজানুর রহমান ও তার সমর্থকরা হামলা চালায়। এতে প্রার্থী আজাদুল এবং তার সমর্থক কামতা গ্রামের জসিম উদ্দীনের ছেলে ইয়াছিন আলী (৫২),মিজানুর রহমানের ছেলে ইয়াদুল (২৩),রফিকুলের ছেলে সাফি (২৪) ও আহসান আলীর ছেলে জামিল হোসেন (৩৫) আহত হয়। আহতদের রাতেই নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিজানুর রহমান জানান,আমার কর্মী সমর্থকরাও মিছিল শেষ করলে আজাদুল ও তার লোকজন আমাদের উপর হামলা চালিয়ে মারপিট করেছে। এতে কামতা গ্রামের আবেদ আলীর ছেলে আমার কর্মী-সমর্থক ইয়াছিন(৫৫),খলিলুরের ছেলে মোহাম্মদ আলী (৫২) ও আক্কাছ আলীর ছেলে সিদ্দিকুর রহমান (৬০) আহত হয়েছে। আহতদের রাতেই আদমদীঘি হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ীতে এসেছে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন, এঘটনায় এক পক্ষের নিকট থেকে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top