রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


আত্রাইয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত


প্রকাশিত:
৩১ অক্টোবর ২০২১ ০৬:৪৫

আপডেট:
১৯ মে ২০২৪ ০২:৪৬

ছবি: প্রতিনিধি

“মুজিবর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন করা হয়েছে।

দিনটি উপলক্ষে শনিবার সকালে আত্রাই থানা চত্বর থেকে বণার্ঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিণ শেষে আত্রাই থানা চত্বরে এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, আত্রাই থানার অফিসার ইনচাজ (ওসি) আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক।

অনুষ্ঠানে আত্রাই থানার অফিসার ইনচাজ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুলিশ জনগনের শত্রু নয়, একজন প্রকৃত বন্ধু।পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সেবা গ্রহন করুন। পুলিশ জনগনের সেবক হয়ে সব সময় জনগনের পাশে থেকে কাজ করছে।

তিনি আরো বলেন, মাদকের সাথে কোন আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোন অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান।

আত্রাই থানার তদন্ত ওসি মোজাম্মেল হক কাজীর সঞ্চলনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা প্রেস ক্লাব সভাপতি কামাল উদ্দিন টগর, যুগ্ন-সাধারন সম্পাদক ও চ্যানেল এস আত্রাই প্রতিনিধি কাজী রহমান, দৈনিক করতোয়া আত্রাই উপজেলা প্রতিনিধি মুজাহিদ খান, বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, সাহাগোলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, আত্রাই মহিলা কলেজ সহযোগী অধ্যাপক দ্বীন মোহম্মাদ, আত্রাই কলোকাকলী কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ মাজেদুর রহমান মাজেদ,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী নাজিমুদ্দিন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সাহাগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মান্নান প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, সুশিলসমাজ, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরপি/ এমএএইচ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top