রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


ধামইরহাটে ফেন্সিডিলসহ গ্রেফতার দুই


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২১ ০০:১৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০০:১১

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

নওগাঁর ধামইরহাটে ২৬৮ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার ভোর ৫টায় উপজেলার ১ নম্বর ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রুপনারায়নপুর গ্রাম থেকে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃত আসামিরা হলো- ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামের আবুল খায়েরের ছেলে আসমাউল হোসেন (২৮) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার বহরমপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত শরীফ উদ্দিনের ছেলে মো. মোশারফ হোসেন (৩৬)।

বিজ্ঞপ্তিতে আরো জানান, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে সোমবার ভোর ৫টায় রুপনারায়নপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানে আসমাউল হোসেন এর টিনশেড বসত ঘরের শয়ন কক্ষ থেকে ২৬৮ বাতল ফেন্সিডিল সহ আসমাউল হোসেন এবং মোশারফ হোসেনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মাদক ব্যবসায়ীরা নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পরস্পর যোগসাজশে অবৈধভাব সংগ্রহপূর্বক জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন। পরে আসামীদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top