রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


ধামইরহাটে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় আটক ছয়


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২১ ২৩:৩২

আপডেট:
২ মে ২০২৪ ০৪:০৯

ছবি: আটককৃত ১নং আসামী

নওগাঁর ধামইরহাটে দশম শ্রেনির এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যাবার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান আসামিসহ মোট ছয়জনকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ওই শিক্ষার্থীর পিতা বাদি হয়ে থানায় ৭ জনের নামে অভিযোগ দায়ের করেন।

সোমবার (১৮ অক্টোবর) উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর নামক এলাকা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার ও পার্শ্ববতী পত্নীতলা উপজেলার মোবারকপুর নামক এলাকা থেকে আসামিকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, উপজেলার চৈতন্যপুর এলাকার মো. লোকমান সরদারের ছেলে মো. ওমর ফারুক (১৯) একই এলাকার আবুল কালাম আজাদের স্কুল পড়ুয়া মেয়েকে প্রায় সময়ে বিভিন্ন স্থানে আপত্তিকর কথা বলে উত্যক্ত করত। একপর্যায়ে গত ১৬ অক্টোবর দুুপুরে আসামি ইজিবাইক যোগে স্কুল ছাত্রীকে জোরপূর্বক বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায়। পরে মেয়ের খোঁজে পিতা আবুল কালাম আজাদ থানায় ৭জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ ভিক্টিমকে উদ্ধার এবং প্রধান আসামিসহ মোট ছয়জনকে আটক করেন।

আটককৃত অন্যান্য আসামিরা হলেন- মোসাঃ লাইলি বেগম (৩৮), লোকমান সরদার (৪২), রফিকুল ইসলাম (৫০), বিলকিস বেগম (৪৫), হাসনুর আরেফিন (২০)। এঘনায় রোস্তম আলী (৪০) নামের একজন আসামি পলাতক রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা এসআই হারুন অর রশিদ জানান, এবিষয়ে থানায় একটি মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে আসামিকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমের মেডিকেল পরীক্ষা শেষে আদালতের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top