রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সাপাহারে আর্মড পুলিশের নকল পোশাকসহ মোটরসাইকেল ছিনতাইকারী আটক


প্রকাশিত:
৫ অক্টোবর ২০২১ ০৬:০০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:৩৭

ছবি: আটককৃত আসামী

নওগাঁর সাপাহারে আর্মড পুলিশের নকল পোশাক ও দেশীয় অস্ত্রসহ রোড ডাকাতির অন্যতম সদস্য মোটরসাইকেল ছিনতাইকারী আকতার হোসেন (৩২) কে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত ২ টার দিকে তাকে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক আকতার হোসেন ওই গ্রামের সোলাইমান হোসেন এর ছেলে।

সাপাহার থানার সূত্রে জানা যায়, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে সাপাহার খঞ্জনপুর সড়কের ইসলামপুর মোড়ের অদুরে একটি মোটরসাইকেল ছিনতাই হয়। এরপর মোটরসাইকেলের মালিক রাতেই সাপাহার থানায় এসে পুলিশের পোশাকসহ কয়েকজন লোক তার পথ রোধ করে নগদ টাকা মোবাইল সেট ও তার মোটর সাইকেলটি ছিনতাই করে নেয় মর্মে অভিযোগ করেন। এরপর হতে পুলিশ হন্য হয়ে ওই ছিনতাইকারীদের শনাক্ত ও ধরতে মরিয়া হয়ে ওঠে।

এরই ধারাবাহিকতায় রবিবার রাতে গোপনে সংবাদ পেয়ে থানার তদন্ত ওসি আল মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ রাত ২টার দিকে নিশ্চিন্তপুর গ্রামে আকতার হোসেন এর বাড়ীতে অভিযান পরিচালনা করেন। অভিযান শেষে তার ঘরের বিভিন্ন স্থানে তল্লাশী করে বাংলাদেশ আর্মড পুলিশ (এপিবিএন) এর ১ সেট পোশাক, একটি হাসুয়া, এন্ট্রি কাটার চাকু, বড় ধরনের কোন রড কাটার জন্য একটি উন্নতমানের বড় কাটিং প্লাস, ছিনতাই করা ৪টি এন্ড্রোয়েট মোবাইল ফোন ও একটি বাটন মোবাইল ফোন উদ্ধার করে উদ্ধারকৃত মালামাল সহ তাকে আটক করে।

সাপাহার থানা অফিসার ইনর্চাজ(ওসি) তারেকুর রহমান সরকার জানান, আটক আকতার ২ অক্টোবর ওই মোটর সাইকেল ছিনতাইয়ের সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে রোড ডাকাতি. দস্যুতা ও সরকারী পোশাক পরিধান ও সংগ্রহের অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা শেষে বিকেলে তাকে নওগাঁ কোর্টে চালান দেয়া হয়েছে।

 

 

আরপি/এসআর-২৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top