রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


রাণীনগরে মনোনয়ন প্রত্যাশী মজিদ শাহ্’র মোটরসাইকেল শোভাযাত্রা


প্রকাশিত:
২৫ সেপ্টেম্বর ২০২১ ২০:১৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০১:১৮

ছবি: মোটরসাইকেল শোভাযাত্রা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল মজিদ শাহ্ মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। শনিবার সকাল সাড়ে ১০ টায় এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এদিন সকালে উপজেলার বেতগাড়ী বাজার থেকে কয়েক শত মোটরসাইকেল, চার্জার ভ্যানসহ এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগনের স্বতস্ফুর্ত অংশ গ্রহনে শোভাযাত্রা বের করা হয়। অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে সাধারণ জনগনের সাথে কুশল বিনিময় এবং পথসভা করেন। শোভাযাত্রা চলাকালে ইউনিয়নের গোনা হাইস্কুল প্রাঙ্গনে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, আমি দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগ দলে থেকে সুষ্ঠু রাজনীতি করে আসছি এবং সরকারের সকল কাজে সার্বিক সহযোগিতা করে আসছি। মেহনতী, দু:স্থ্য গরীব অসহায় ও সকল ইউনিয়নবাসীর পাশে থেকে সরকারের দেয়া অনুদান ও আমানতের দ্বায়ভার গ্রহন করে সঠিকভাবে বন্টন করা হবে।

অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ঠ ব্যবসায়ী আব্দুল মজিদ শাহ্ আরো বলেন, ঈমানের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে গোনা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে বাংলাদেশ সরকার তথা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে দলীয় মনোনয়ন দাবি করেছেন। এলক্ষে তিনি স্থানীয় দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top